BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘আল্লাহর উপহাস করার হিম্মত আছে?’, ‘তাণ্ডব’ বিতর্কে আলি আব্বাস জাফরকে প্রশ্ন কঙ্গনার

Published by: Suparna Majumder |    Posted: January 19, 2021 10:03 am|    Updated: January 19, 2021 10:32 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমাজন প্রাইম ভিডিওর বিতর্কিত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ নিয়ে এবার মুখ খুললেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সিরিজের পরিচালক আলি আবাস জাফরকে (Ali Abbas Jafar) একহাত নিলেন তিনি। “আল্লাহর উপহাস করার হিম্মত আছে?” টুইটারে পরিচালককে সরাসরি এই প্রশ্ন করলেন অভিনেত্রী।
মুক্তির পর থেকেই তীব্র সমালোচনার মুখে পড়েছে সইফ আলি খান, ডিম্পল কপাডিয়া অভিনীত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ (Tandav)। রাজনৈতিক ক্ষমতার কাহিনি নিয়ে তৈরি আলি আব্বাস জাফরের (Ali Abbas Zafar) এই সিরিজে সমর প্রতাপ সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন সইফ (Saif Ali Khan)। শিবা শেখরের চরিত্রে অভিনয় করেছেন মহম্মদ জিশান আয়ুব (Mohd. Zeeshan Ayyub)। আয়ুবের অভিনয় করা একটি দৃশ্য নিয়েই তোলপাড় দেশের একাংশ। সিরিজের পাশাপাশি আমাজন প্রাইম ওয়েব প্ল্যাটফর্মকেও বয়কটের (Hindu Boycott Amazon) ডাক দেওয়া হয়। বিপুল চাপে পড়ে টিম ‘তাণ্ডব’ টিমের পক্ষ থেকে নিঃশর্ত ক্ষমাও চাওয়া হয়। বাড়ানো হয়েছে সইফ আলি খানের নিরাপত্তা।

[আরও পড়ুন: গোমাংস খাওয়া নিয়ে মন্তব্যের জের, অভিনেত্রী দেবলীনাকে খুন ও গণধর্ষণের হুমকি]

এই প্রসঙ্গেই বিজেপি নেতা কপিল মিশ্র টুইটারে লেখেন, “আলি আব্বাস জাফরজি কখনও নিজের ধর্ম নিয়ে সিনেমা বানিয়ে ক্ষমা চেয়ে দেখুন না। মত প্রকাশের সমস্ত স্বাধীনতা আমাদের ধর্মের ক্ষেত্রেই কেন? কখনও নিজের ঈশ্বরের উপহাস করেও ক্ষমা চান। দেশের আইন আপনার অপরাধের বিচার করবে। বিষাক্ত কাহিনি ফেরত নিন, ‘তাণ্ডব’ সরাতেই হবে।”
কপিল মিশ্রর এই টুইট শেয়ার করেই হিন্দিতে কঙ্গনা লেখেন, “ক্ষমা চাওয়ার জন্য বাঁচবে নাকি? এরা তো সোজা গলা কেটে দেয়, জেহাদি দেশ ফতোয়া জারি করে, লিব্রু মিডিয়া ভারচুয়াল লিঞ্চিং করে দেয়, তোমায় শুধু খুনই করে দেবে না সেই মৃত্যুর আবার যুক্তি দেখিয়ে দেবে। বলো আলি আব্বাস জফর, আল্লাহর উপহাস করার হিম্মত আছে?”

[আরও পড়ুন: সত্যজিতের ‘সোনার কেল্লা’র গল্পে ঢুকে পড়ল সলমনের ‘দাবাং’! ক্ষমা চাইল IFFI]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement