BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করেই টিআরপি বাড়ানোর চেষ্টা তাপসীর’, ফের বোমা ফাটালেন কঙ্গনা

Published by: Sayani Sen |    Posted: July 27, 2020 1:54 pm|    Updated: July 28, 2020 4:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উজ্জ্বল একটি দিনকে অনুজ্জ্বল করে অনুরাগীদের কাঁদিয়ে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। আর তাঁর মৃত্যুর পর থেকে সরগরম বিনোদুনিয়া। কখনও স্বজনপোষণ আবার কখনও উঠেছে গ্যাংবাজির অভিযোগ। যদিও বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাবে এ সমস্ত অভিযোগে সবচেয়ে বেশি গলা ফাটিয়েছেন কঙ্গনা রানাউত। তিনি যেন বলিউডের এক বিরাট অংশের বিরুদ্ধে রীতিমতো যুদ্ধ ঘোষণা করেছেন। আর সেই ইস্যুতেই তাপসী পান্নুর সঙ্গে তাঁর টুইটার যুদ্ধ যেন কিছুতেই থামছে না। পরিবর্তে সুর ক্রমশই চড়ছে।

এবার তাপসীর (Tapsee Pannu) বিরুদ্ধে টুইটে একেবারে বিস্ফোরক অবিযোগ করে বসলেন কঙ্গনা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচারে তাপসীই একমাত্র বাধা হয়ে দাঁড়াচ্ছেন বলেই অভিযোগ তাঁর। তাপসীর একটি সাক্ষাৎকারের অংশ টুইটারে শেয়ার করেন কঙ্গনা। সঙ্গে লেখেন, “তাপসী দাবি করেন টিআরপির জন্য নাটক তিনি করতে পারবেন না। ওনার কেরিয়ার অস্তিত্বহীন। ওই কেরিয়ার নিয়েই উনি সুশান্তকে বিচার পাইয়ে দেওয়ার গোটা দেশের উদ্যোগকে নষ্ট করে দেওয়ার চেষ্টা চালাচ্ছেন। টিআরপির জন্য একজনের কিছু সঠিক পয়েন্টের প্রয়োজন। বুদ্ধির প্রয়োজন। উপযুক্ত বক্তব্য রাখতে হয়। আর সর্বোপরি হতে হয় স্পষ্টবক্তাও।”

আরও একটি টুইটে তাঁর অভিযোগ, তাপসী নাকি কঙ্গনার (Kangana Ranaut) অভিনেত্রী জীবনের লড়াইকেও অপদস্থ করার চেষ্টা করে। এমনকী তাপসীকে ‘লোভী’ বলেও কটাক্ষ করেছেন ‘কুইন’। তাঁর দাবি, “তাপসীর মতো লোভী মানুষের লজ্জা থাকা দরকার।”

শুধু আক্রমণই নয়। কীভাবে তাপসী একজন প্রথম সারির অভিনেত্রী হয়ে উঠবেন টুইটে সেই টিপসও দিয়েছে টিম কঙ্গনা। ভাল অভিনয়, ব্যক্তিত্ব এবং একটি সোলো হিট ছবি নিজের সাফল্যের ঝুলিতে থাকা প্রয়োজন বলেই পরামর্শ তাঁর।

যদিও ধারাবাহিক টুইট বোমার পালটা এখনও কোনও প্রতিক্রিয়া দেননি তাপসী। তবে এর আগে একাধিকবার কঙ্গনার মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন পিংক লে়ডি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement