১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিশুশিল্পীর সঙ্গে যৌনতায় লিপ্ত কাশ্মীরা শাহ! কী পরিণতি হল সিনেমার এই দৃশ্যের?

Published by: Akash Misra |    Posted: January 17, 2022 6:20 pm|    Updated: January 17, 2022 7:36 pm

Actress Kashmera Shah's Intimate Scene With Minor in a marathi movie Removed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একাধিক যৌনদৃশ্য, বিশেষ করে এক শিশুশিল্পীর সঙ্গে অভিনেত্রীর যৌনদৃশ্য দেখানোর কারণে পরিচালক মহেশ মঞ্জরেকরের মারাঠি ছবি ‘নয় ভরন ভাট লোঞ্চা কোন নয় কোঞ্চা’ (‘Nay Varan Bhat Loncha Kon Nay Koncha) থেকে বাদ গেল বেশ কিছু দৃশ্য। ছবির ট্রেলারে অভিনেত্রী কাশ্মীরা শাহর সঙ্গে এক শিশুর যৌনতা দেখানোয় রীতিমতো ক্ষোভে ফেটে পড়ল মহারাষ্ট্রের ভারতীয় স্ত্রী শক্তি সংগঠনের সদস্যরা। ট্রেলার ও ছবি থেকে আপত্তি দৃশ্য বাদ দেওয়ার জন্য জাতীয় মহিলা কমিশনের কাছে একটি অভিযোগপত্র পাঠান তাঁরা। সেই অভিযোগের উপর ভিত্তি করেই ছবি থেকে একাধিক যৌনদৃশ্য এবং আপত্তিজনক সংলাপ বাদ দেওয়া হয়।

তা কী ছিল সেই দৃশ্যে?

ছবির একটি দৃশ্যে দেখানো হয়, একটি শিশুকে নিজের অনাবৃত বুকের দিকে টেনে আনছেন কাশ্মীরা। সঙ্গে যৌন উসকানিমূলক সংলাপ। শুধু এই দৃশ্যই নয়। এই ছবির আরও বেশ কিছু যৌনদৃশ্যও নিয়ে আপত্তি তুলেছে মহিলা কমিশন।

Kashmera Shah's Intimate Scene With Minor in a marathi movie Removed

[আরও পড়ুন: এখনও সিঁথিতে সিঁদুর কেন? একান্ত সাক্ষাৎকারে মুখ খুললেন রূপা গঙ্গোপাধ্যায় ]

গত সপ্তাহে এই ছবিটি প্রাপ্তবয়স্কদের জন্য ছবির শংসাপত্র নিয়ে ছাড়পত্র পেয়েছিল দ্য সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন-এর (সিবিএফসি)। সোশ্যাল মিডিয়ায়  ছড়িয়ে পড়ে সেই দৃশ্য। শুরু হয় বিতর্ক। মহিলা কমিশনের অভিযোগ এই মারাঠি ছবি ভারতীয় সংস্কৃতি, ভাবধারাকে নোংরা ভাবে দেখিয়েছে। এই ছবি মোটেই সমাজের জন্য ভাল নয়। বিশেষ করে শিশুদের মনে এই ছবি কুপ্রভাব ফেলবে। তবে যৌনদৃশ্য বাদ যাওয়া নিয়ে এখনও পর্যন্ত কোনওরকম মুখ খুলতে দেখা যায়নি ছবির টিমকে।

[আরও পড়ুন: ‘সেক্রেড গেম থ্রি’র জন্য চাই সাহসী অভিনেত্রী! খবর ছড়াতেই মুখ খুললেন পরিচালক অনুরাগ কাশ্যপ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে