BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মায়ের সঙ্গে কেক বানালেন মিমি, শেয়ার করলেন ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: December 24, 2019 8:06 pm|    Updated: December 24, 2019 9:24 pm

Actress Mimi Chakraborty made cake with her mother

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনের আমেজ এখন বিশ্বজুড়ে। কলকাতা শহর সেজে উঠেছে আলোয়। বড়দিন উপলক্ষে অনেক বাড়িতেই কেক তৈরির হুজুগ রয়েছে। অভিনেত্রী মিমি চক্রবর্তীর বাড়িও তাই। তাঁর বাড়িতেও বড়দিনে কেক তৈরি হয় বহু বছর ধরেই। যখন তিনি ছোট ছিলেন, তখন থেকেই প্রত্যেক বড়দিনে কেক তৈরি হয় তাঁর বাড়িতে। কিন্তু এবছর যখন তাঁর বাড়িতে কেক তৈরি হল, তখন সেটি রেকর্ড করে নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করলেন তিনি।

বোনের বিয়ে উপলক্ষে এখন জলপাইগুড়িতে নিজের বাড়িতেই রয়েছেন মিমি চক্রবর্তী। সেখানেই মায়ের সঙ্গে, মায়ের বলে দেওয়া পথেই কেক বানালেন মিমি। বরং বলা ভাল, অভিনেত্রীর মা তাপসী চক্রবর্তীই বানালেন, মিমি তাঁর পাশে পাশে থেকে এটা-ওটা করে দিলেন। তখনই বললেন ছেলেবেলার গল্প। জানালেন, ছোটবেলায় কনভেন্টে পড়ার দৌলতে ক্রিসমাস উদযাপন হত ভালভাবেই। আর স্কুলে ছুটি পড়ে যাওয়ার পর বাড়িতেই চলত হুল্লোড়। বড়দিন মানেই ছিল মায়ের হাতের কেক।

 

[ আরও পড়ুন: আইনি গেরোয় ‘ছপাক’, বম্বে হাইকোর্টে দায়ের হল মামলা ]

৩৫ বছর আগের ওভেনে কেক বানালেন মিমি চক্রবর্তী ও তাঁর মা। অভিনেত্রী ভিডিওয় জানান, ওভেনটি তাঁর জন্মের আগের। সেটাতেই বরাবর তাঁর মা কেক তৈরি করেন। ছোটবেলায় এই কেকটি কাটার জন্য তিনি রাতে জেগে বসে থাকতেন। সঙ্গে দিদিও জাগতেন। দু’জনের মধ্যে কে আগে কেক কাটবে, তা নিয়ে ঝগড়া হত। কিন্তু একটা সময়ের পর দিদি ঘুমিয়ে পড়তেন। কিন্তু মিমি জেগে থাকতেন। ফলে কেক কাটার ইচ্ছে প্রায় প্রতিবারই পূরণ হত তাঁর।

ভিডিওয় কেক বানানোর পাশাপাশি অনুরাগীদের বড়দিনের শুভেচ্ছাও জানিয়েছেন মিমি। ভিডিওটি তিনি আপলোড করেছেন তাঁর ইউটিউব চ্যানেলে।

[ আরও পড়ুন: গান চুরির অভিযোগে ‘সাফাই’ নোবেলের, ফেসবুকে খোলা চিঠি গায়কের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে