১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাদা লালপেড়ে শাড়িতে কনের সাজে মৌনী রায়, দক্ষিণী রীতিতে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: January 27, 2022 11:55 am|    Updated: January 27, 2022 12:29 pm

Actress Mouni Roy married to suraj nambiar wedding photo bridal look viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান। শেষমেশ দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের বাঙালি কন্যা অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy Wedding Photo)। সাদা লাল পেড়ে শাড়ি, মাথায় সাদা ফুল। দক্ষিণী বিয়ের রীতি মেনে সুরজের গলায় মালা দিলেন মৌনী। মৌনীর স্বামী জন্মসূত্রে মালায়লি হওয়ায় অভিনেত্রী বিয়েটা সারলেন এই রীতি মেনেই। তবে শোনা গিয়েছে, বৃহস্পতিবার সকালে দক্ষিণী রীতি মেনে বিয়ে হলেও, বিকেল কিন্তু বাঙালি রীতি মেনেই ফের সাত পাকে বাঁধা পড়বেন মৌনী ও সুরজ।

গত বছরের শুরু থেকেই শোনা গিয়েছিল বিয়ে করছেন মৌনি রায়। পাত্র বহুদিনের প্রেমিক দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ার। বেঙ্গালুরুর জৈন পরিবারের ছেলে সুরজ। ব্যবসা করেন দুবাইয়ে। অন্যদিকে কোচবিহারের রাজবংশী পরিবারের মেয়ে অভিনেত্রী। তাঁর বাবা কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মচারী। মা অবসারপ্রাপ্ত শিক্ষিকা।

 মেহেন্দি পর্ব দিয়ে শুরু হয়েছিল গ্র্যান্ড সেলিব্রেশন। ইতিমধ্যেই সেই ছবি শেয়ার করে মৌনী এবং তাঁর স্বামী সুরজ নাম্বিয়ারকে শুভেচ্ছা জানালেন মন্দিরা বেদী।

[আরও পড়ুন: এবার বলিউডে সামান্থা! করণ জোহরের ছবিতে কোন ভূমিকায় দেখা যাবে দক্ষিণী নায়িকাকে?]

বঙ্গতনয়ার ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে মজে রয়েছে সৈকত শহর গোয়া। এদিন মেহেন্দি অনুষ্ঠানে শাহরুখ খান এবং কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ গানে নাচতে দেখা যায়। তবে বউ সেজে কেমন লাগছে বঙ্গতনয়াকে সে ছবি দেখার জন্য আপাতত আর কয়েক ঘণ্টা অপেক্ষা করতেই হবে উৎসুকদের।

এদিকে, মৌনীর বিয়েতে কে কে আসছেন, সে তালিকার দিকেও যথেষ্ট নজর অনুরাগীদের। করোনা পরিস্থিতিতে আমন্ত্রিতদের তালিকায় কিছুটা কাটছাঁট করতেই হয়েছে অভিনেত্রীকে। তবে শোনা যাচ্ছে, করণ জোহর, একতা কাপুর, অশিকা গোরাদিয়া-সহ একঝাঁক বলি তারকা আমন্ত্রিতের তালিকায় রয়েছেন। বিয়ের আসরে অংশ নেওয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হবে কড়া কোভিডবিধি। প্রত্যেককে অবশ্যই সঙ্গে রাখতে হবে জোড়া কোভিড টিকাকরণের সার্টিফিকেট।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by 🐍नागिन 6🐍 (@naagin6.officiall)

[আরও পড়ুন: ‘ধূলিকণা’ ধারাবাহিকে কুমার শানু! জানেন, কোন চরিত্রে অভিনয় করবেন গায়ক? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে