BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সমুদ্রতটে উষ্ণতা ছড়াচ্ছেন স্বল্পবসনা মৌনী, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

Published by: Bishakha Pal |    Posted: December 26, 2019 8:48 pm|    Updated: December 26, 2019 8:48 pm

Actress Mouni Roy's Bikini Pics Are Breaking The Internet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ায় ঝড় তুললেন মৌনী রায়। ইনস্টাগ্রামে তাঁর সাম্প্রতিকতম ছবি হিল্লোল তুলেছে পুরুষ হৃদয়ে। তাঁর শরীরী আবেদনে এখন কাত নেটিজেনরা। সমুদ্রসৈকতে বেড়াতে গিয়েছেন মৌনী। সেখানে বিকিনি পরে ঘুরে সূর্যস্নান করেছেন তিনি। তার ছবিই দিয়েছেন ইনস্টাগ্রামে।

ছবিতে দেখা গিয়েছে লাল রঙের বিকিনি পরে সৈকতে হাঁটছেন অভিনেত্রী। চোখে রোদ চশমা। ছবিটি তোলা হয়েছে পিছন থেকে। ছবির ক্যাপশনে মৌনী লিখেছেন, ‘বিচ ডে= হ্যাপি হ্যাপি’। ছবিটি পোস্ট করার পরক্ষণেই শুরু হয়ে যায় লাইক ও কমেন্টের বন্যা। নেটিজেনদের ছবিটি এতই পছন্দ হয় যে ট্রেন্ডিংয়ের তালিকাতেও স্থান পায় ছবিটি। যদিও এই প্রথম যে মৌনী বিকিনি পরে ছবি দিলেন, এমন নয়। এর আগেও তিনি এমন ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তখনও সেগুলি ভাইরাল হয়েছিল। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Sometimes music makes me arch my back & dance the hell out even without a dance floor …. Beach day = happy happy

A post shared by mon (@imouniroy) on

কিছুদিন আগে নতুন সম্পর্কের কারণে খবরে এসেছিলেন মৌনী রায়। কেরিয়ারের গোড়ার দিকে গৌরব চোপড়া এবং তার পরে সহ-অভিনেতা মোহিত রায়নার সঙ্গে সম্পর্কে জড়ান মৌনী। মোহিতের সঙ্গে গত বছরই ব্রেক-আপ হয় অভিনেত্রীর। এবার শোনা যাচ্ছে, অভিনেত্রী নাকি মন দিয়ে ফেলেছেন দুবাইয়ে প্রতিষ্ঠিত এক ব্যাংকারকে। নাম সূরজ নামবিয়ার। দুবাইতেই প্রতিষ্ঠিত। সম্প্রতি নিজের জন্মদিন পালন করতে থাইল্যান্ড গিয়েছিলেন মৌনী। উপলক্ষ, দিন কয়েকের ব্যস্ততা থেকে বিরতি নিয়ে একাকী সফর করবেন। সেখানেই সূরজ নামে দুবাইয়ের সেই ব্যাংকারকে সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীর সঙ্গে। ব্যস, অমনি বলিপাড়ার অন্দরে মৌনীর নতুন সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন। যদিও মৌনি নিজে এই সম্পর্কের কথা উড়িয়ে দিয়েছেন। বলেছেন, সূরজ তাঁর ‘বন্ধু’। তাঁদের মধ্যে কোনও বিশেষ সম্পর্ক নেই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Wonderlanding 💗 @discoversoneva

A post shared by mon (@imouniroy) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

A warm cup of paradise …. #birthdayescape @discoversoneva

A post shared by mon (@imouniroy) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে