BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘মানুষ মরছে আর আপনি বই পড়ছেন!’ ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত

Published by: Suparna Majumder |    Posted: April 26, 2021 10:13 am|    Updated: April 26, 2021 12:34 pm

Nusrat-web

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথার চুল পিছনে টেনে বাঁধা। চোখে মোটা ফ্রেমের চশমা। তা ভেদ করেই বইয়ে মনযোগ দিয়েছে চোখ দু’টি। রবিবারে এমনই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করেছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। তাতেই নেট নাগরিকদের একাংশের কটাক্ষের শিকার হতে হল তাঁকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

‘উইমেন’স ভয়েস’ নামে বই পড়ছিলেন নুসরত। সেই ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছিলেন, ‘আপনাদের সানডে ভাইব কেমন?’ এর প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন লেখেন, “বেড, প্লাজমা এবং অক্সিজেন খোঁজাই আমাদের সানডে ভাইব। আপনারও একবার চেষ্টা করে দেখা উচিত।” আরেকটি প্রতিক্রিয়ায় লেখা হয়েছে, “এভাবে রবিবার কাটাচ্ছেন উনি? আর এদিকে মানুষ মরছে… আসলে এঁরা নির্লজ্জ… আর শেষে এঁরা সমস্ত দোষ মোদির ঘাড়ে চাপাবেন।” এমনই একাধিক প্রতিক্রিয়া রয়েছে কমেন্ট বক্সে। অবশ্য অনেকে অভিনেত্রী-সাংসদের (TMC Candidate) প্রশংসাও করেছেন। তাঁকে কত সুন্দর লাগছে দেখতে, সেকথাও জানাতে ভোলেননি নায়িকার অনুরাগীরা।  একজন আবার জানিয়েছেন, তিনি ২ মে’র অপেক্ষায় রয়েছেন কারণ সেদিন ‘দিদি’ অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের বিদায়ের দিন। 

Nusrat Jahan trolled for posting picture in Instagram

[আরও পড়ুন: পরিবর্তনের অস্কারে সেরা ছবি ‘নোমাডল্যান্ড’, আর কারা পেলেন সেরার শিরোপা?]

এদিকে সোমবার সকাল সকাল গিয়েই ভোট দিয়েছেন নুসরত জাহান। সে ছবি নায়িকা শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে।লাল-কালো নেলপলিশে সাজানো নখের নিচেই দেখা যাচ্ছে ভোটের কালি। উল্লেখ্য, ভোটের (West Bengal Election) দিনক্ষণ ঘোষণা হওয়ার পর থেকেই চূড়ান্ত ব্যস্ততা গিয়েছে নায়িকার। জেলায় জেলায় ঘুরে তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করেছেন তিনি এবং আরও দুই তারকা সাংসদ দেব (Dev) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সোমবার ইনস্টাগ্রাম স্টোরিতে সকলকে নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করার পরামর্শ দিয়েছেন নুসরত।  ভোট দেওয়ার পরই বর্তমান অতিমারী পরিস্থিতির জন্য তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী-সহ ইলেকশন কমিশনের বিরুদ্ধে তোপ দাগেন। 

দেখুন ভিডিও –

[আরও পড়ুন: করোনার বিরুদ্ধে লড়তে নয়া উদ্যোগ সোনু সুদের, নিয়ে এলেন ‘কোভিড ফোর্স’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement