BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

লাল-সাদা শাড়িতে খোলা পিঠের ছবি পোস্ট পায়েল সরকারের, ‘মদনদা ডাকছে’, কটাক্ষ নেটিজেনের

Published by: Suparna Majumder |    Posted: September 19, 2021 5:43 pm|    Updated: September 19, 2021 6:11 pm

Actress Paayel Sarkar trolled after posting picture on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উন্মুক্ত পিঠে এলিয়ে পড়েছে ঢেউ খেলানো চুল। লালপেড়ে শাড়িতে মোহময়ী হয়ে এভাবেই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন পায়েল সরকার (Paayel Sarkar)। ছবি আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাতেই ট্রোল হতে হল অভিনেত্রীকে।

Paayel Sarkar

পুজোর আমেজে বাঙালি সাজে ছবি তুলেছেন অভিনেত্রী। তাঁকে সাজিয়েছেন রুদ্র সাহা। ছবিটি তুলেছেন প্রিয়ম বক্সী। নিজের এই সাজের জন্য অনেকের প্রশংসা পেয়েছেন অভিনেত্রী। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৬ হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছেন। ‘পরাণ যায় জ্বলিয়া রে’ মন্তব্য করা হয়েছে পায়েলের এই ছবিতে।

[আরও পড়ুন: রোশনের সঙ্গে আর সংসার করতে চান না, ডিভোর্স চেয়ে আদালতের দ্বারস্থ শ্রাবন্তী ]

এর মধ্যেই আবার তৃণমূল বিধায়ক মদন মিত্রর (Madan Mitra) নাম উল্লেখ করে অভিনেত্রীকে ট্রোল করা হয়েছে। “মদনদা ডাকছে তোমাকে”, ছবির কমেন্টবক্সে এমন মন্তব্য করা হয়েছে।

Paayel Sarkar trolled

উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনের (WB Assembly Election) আগে বিজেপিতে যোগ দেন অভিনেত্রী। বেহালা পূর্ব কেন্দ্রে প্রার্থীও হন। তবে তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ্যায়ের হেরে যান টলিপাড়ার নায়িকা। তবে ভোটের আগেই একটি বেসরকারি চ্যানেলের দোল অনুষ্ঠানে মদন মিত্র, শ্রাবন্তী, পায়েল এবং তনুশ্রীকে দেখা গিয়েছিল। সেই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই বিতর্কের সৃষ্টি হয়। সেই সময় পায়েল ও তনুশ্রীরা জানিয়েছিলেন, অনুষ্ঠানে কোনও রাজনৈতিক রং ছিল না। কিন্তু তাতে ট্রোল বন্ধ হয়নি। শনিবার অভিনেত্রী ছবি পোস্ট করার পর ফের মদন মিত্রর নাম নিয়ে তাঁকে কটাক্ষ করা হয়।

ট্রোল নিয়ে অবশ্য তেমন মাথা ঘামান না পায়েল। নিজের কাজ নিয়েই ব্যস্ত তিনি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির ‘ম্যাজিক’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন পায়েল। কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘অনুসন্ধান’ ছবিতে রয়েছেন তিনি। ঝুলিতে রয়েছে ‘জতুগৃহ’, ‘ডি ফর ডান্স’।

Actress Paayel Sarkar

[আরও পড়ুন: Ankahi kahaniya Review: প্রেমের গল্প এমনও হয়! ভাবনাকে উসকে দেবে ‘আনকহি কাহানিয়া’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement