২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একাধিক সম্পর্ক ছিল পল্লবীর, একটাও টেকেনি! কারণ ফাঁস করেছিলেন অভিনেত্রীর মা

Published by: Akash Misra |    Posted: May 19, 2022 9:47 pm|    Updated: May 20, 2022 2:04 pm

Actress Pallavi Dey old video from Didi number one goes Viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী পল্লবী দের (Actress Pallavi Dey) মৃত্যুর পর থেকে রোজই তাঁকে নিয়ে নানা তথ্য সামনে আসছে। কখনও তাঁর পুরনো প্রেম, কখনও কেরিয়ার নিয়ে অনিশ্চয়তার খবর ছড়িয়ে পড়ছে টলিউড ইন্ডাস্ট্রিতে। তবে এবার সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ল পল্লবী ও তাঁর মায়ের এক ভিডিও। যেখানে পল্লবীর মায়ের মুখে শোনা গেল পল্লবীর ব্যক্তিগত জীবন অজানা সব কথা।

মা সঙ্গীতা দে-কে সঙ্গে নিয়ে বহুবার রিয়্যালিটি শো দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন প্রয়াত অভিনেত্রী পল্লবী দে। শোয়ে অংশ নিয়ে ছিলেন পল্লবীর বান্ধবী প্রত্যুষা পাল এবং অভিনেত্রী ভাবনা বন্দ্যোপাধ্যায়। দিদি নাম্বার ওয়ানের এক এপিসোডে সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় পল্লবীর মাকে প্রশ্ন করেছিলেন, পল্লবী নিশ্চয়ই আপনাকে সব বলে, বিশেষ কারও কথা কোনও দিন বলেছে? পল্লবীর মা স্পষ্ট জানান, ‘‘না এখনও বলেনি। আসলে ওর জীবনে তো অনেকেই এসেছে, গিয়েছে। কিন্তু মেয়ে বার বার বলে, হচ্ছে না ঠিক।’’ সঙ্গীতার মায়ের মুখে এ কথা শুনে শুটিং ফ্লোরে হাসিতে ফেটে পড়েছিলেন সবাই।

তবে শুধু পল্লবীর মা নয়, পল্লবীও জানিয়ে ছিলেন, তাঁর সঙ্গে থাকা বেশ কঠিন। কারণ, প্রেমিককে তাঁর সব কথা শুনতে হবে। আর তা না শুনলেই বকাঝকা চলবে। পল্লবীর মা বলেছিলেন, পল্লবীর এই ব্যবহারের জন্যই হয়তো তাঁর কোনও সঙ্গী টেকে না!

[আরও পড়ুন: গ্ল্যামারের নেশায় কি বেপরোয়া হয়ে উঠছেন উঠতি নায়ক-নায়িকারা? মত জানালেন টলি তারকারা ]

অন্যদিকে, বান্ধবী টেলি অভিনেত্রী পল্লবী দে’র (Pallavi Dey) অকালমৃত্যুর পর সামনে এসেছে সাগ্নিকের বেআব্রু জীবন। পুলিশি তদন্তে উঠে এসছে তাঁর বেআইনি কলসেন্টার চালিয়ে হিসাব বহির্ভূত টাকা আয়ের ঘটনা। সেখান থেকেই ৫০ লক্ষ টাকা দামের গাড়ি, হাতে কয়েক লক্ষ টাকার আংটি, শহরের নামীদামি নাইট ক্লাবে অহরহ আনাগোনা। তদন্তকারী অফিসারদের ধারণা, নিজের ভোগবিলাসের জন্য তো বটেই, এসব দেখিয়েই বান্ধবীদের আকৃষ্ট করতেন সাগ্নিক।

[আরও পড়ুন: পল্লবীর মৃত্যুর জের, পালটে যাচ্ছে ‘মন মানে না’ সিরিয়ালের গল্প]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে