BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ওয়েব সিরিজের অডিশনে নগ্ন হতে বলেছিলেন রাজ কুন্দ্রা, বিস্ফোরক অভিযোগ মডেলের

Published by: Suparna Majumder |    Posted: July 20, 2021 1:17 pm|    Updated: July 20, 2021 2:51 pm

Actress Sagarika Shona makes startling allegation against Raj Kundra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারির পর থেকে একের পর এক অভিযোগ উঠছে রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে। এবার মডেল সাগরিকা সোনা সুমনের (Sagarika Shona Suman) বিস্ফোরক অভিযোগের ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওটি কবেকার তা জানা যায়নি, তবে তাতে সাগরিকা অভিযোগ করেছেন ওয়েব সিরিজের অডিশনে তাঁকে নগ্ন হতে বলেছিলেন রাজ কুন্দ্রা।

ভিডিওতে সাগরিকা জানিয়েছেন, ২০২০ সালের আগস্ট মাসে তাঁর সঙ্গে এই ঘটনা ঘটেছিল। তখন লকডাউন চলছিল, রাজের পক্ষ থেকে উমেশ কামাত তাঁকে ফোন করেছিলেন। রাজ কুন্দ্রার প্রযোজনায় একটি ওয়েব সিরিজে কাজ করার অফার দিয়েছিলেন। অডিশন দেওয়ার কথাও জানিয়েছিলেন। সাগরিকা জানিয়েছিলেন, কোভিড (COVID-19) আবহে তাঁর পক্ষে অডিশন দিতে যাওয়া সম্ভব নয়। ফলে ভারচুয়াল মাধ্যমে অডিশন হয়েছিল। সেখানেই তাঁকে নগ্ন হতে বলা হয়েছিল। কিন্তু তা করতে রাজি হননি বলেই দাবি মডেলের। সাগরিকা জানান, ভিডিও কলে তিন জন ছিলেন। একজনের মুখ ঢাকা ছিল। তিনি রাজ কুন্দ্রা ছিলেন বলেই তাঁর ধারণা।

[আরও পড়ুন: ‘রাজ কুন্দ্রাই পর্ন ইন্ডাস্ট্রিতে এনেছিল’, বিস্ফোরক পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়া]

উল্লেখ্য, যে উমেশ কামাতের নাম ভিডিওতে সাগরিকা উল্লেখ করেছেন তিনি রাজ কুন্দ্রার কোম্পানিতে কাজ করতেন। গত ৯ ফেব্রুয়ারি তাকে পর্ন র‌্যাকেটের সঙ্গে জড়িত থাকার অভিযোগেই গ্রেপ্তার করা হয়েছিল। শোনা গিয়েছিল, কুন্দ্রার অফিসের মেশিন থেকেই মোবাইল অ্যাপে ৮টি অ্যাডাল্ট ভিডিও আপলোড করেছিল কামাত। এই কামাতের হদিশ আবার পাওয়া গিয়েছিল অভিনেত্রীর গেহনা বশিষ্ঠের (Gehana Vasisth) গ্রেপ্তারির পর। ফেব্রুয়ারি মাসেই মধুচক্র চালানোর অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল গেহনাকে। মাত্র ২০ হাজার টাকার বিনিময়ে উঠতি মডেলদের দিয়ে পর্ন ভিডিও শুট করানোর অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। সোমবার রাতে শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ। সেই ঘটনার সঙ্গে ফেব্রুয়ারি মাসের ঘটনাক্রমের কোনও যোগসূত্র আছে কিনা, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

[আরও পড়ুন: Nusrat-Nikhil Case: শুনানিতে আদালত ডাকলে নুসরতকে আসতেই হবে, বক্তব্য নিখিল জৈনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement