BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন শাবানা, সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ চিকিৎসকদের

Published by: Bishakha Pal |    Posted: January 31, 2020 5:59 pm|    Updated: January 31, 2020 9:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেত্রী শাবানা আজমি। এ মাসের গোড়ার দিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। বর্তমানে অভিনেত্রী কোকিলাবেন হাসপাতালে ভরতি ছিলেন। প্রায় ১৩ দিন ভরতি থাকার পর শুক্রবার বিকেলে ছাড়া পান। তবে চিকিৎসকরা এখনও তাঁকে সম্পূর্ণ সুস্থ বলতে নারাজ। অভিনেত্রীকে এখনও সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

গত ১৮ জানুয়ারি মু্ম্বই-পুণে এক্সপ্রেসওয়ে ধরে চলছিল শাবানার গাড়ি। সেই একই গাড়িতে ছিলেন জাভেদ আখতারও। গাড়িটি হঠাৎই সজোরে ধাক্কা মারে এক ট্রাকে। যার জেরে অভিনেত্রীর গাড়ির সামনের অংশ তুবড়ে যায়। ভিতরে বসে থাকা শাবানার মুখের একাধিক অংশ থেকে গলগল করে রক্ত বেরতে শুরু করে। দুর্ঘটনার কবলে পড়ে মুখের একাধিক অংশে ক্ষত হয়। একপ্রকার ভাগ্যের জোরেই বেঁচে যান সংগীতকার তথা লেখক জাভেদ আখতার। দুর্ঘটনা ঘটা মাত্রই আশপাশ থেকে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করেন অভিনেত্রীকে। পিছনের সিটে বসে থাকাতেই প্রাণে বেঁচে যান অভিনেত্রী এবং জাভেদ আখতার। দুর্ঘটনার পর প্রবীণ অভিনেত্রী শাবানা আজমিকে তখনই ভরতি করা হয় নবি মু্ম্বইয়ের এমজিএম হাসপাতালে। পরে তাঁকে কোকিলাবেন হাসপাতালে স্থানান্তর করা হয়। শাবানার গাড়িও ক্ষতিগ্রস্থ হয়। দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের অনেকটা অংশ।

[ আরও পড়ুন: অশরীরীর কবলে ভিকি, মুক্তি পেল ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর হাড়হিম করা টিজার ]

দু’তিনদিন পর থেকে অভিনেত্রীর শারীরিক অবস্থার উন্নতি হতে শুরু করে। স্বামী জাভেদ আখতারও সেকথা জানান। শাবানার সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন প্রযোজক বনি কাপুর-সহ অনেকে। কিন্তু তাঁরা অভিনেত্রীর সঙ্গে দেখা করতে পারেননি। তবে জাভেদ আখতার জানিয়েছিলেন, “এখনও আইসিইউতেই রাখা হয়েছে শাবানাকে। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন ভয়ের কোনও কারণ নেই। তাঁর সমস্ত রিপোর্ট ইতিবাচক।” এরপর আজ, শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া হল শাবানাকে।

[ আরও পড়ুন: গার্হস্থ্য হিংসার শিকার হয়েও মেয়েরা কেন চুপ থাকবে? প্রশ্ন তুলল ‘থাপ্পড়’-এর ট্রেলার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement