১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এক ফ্রেমে যশ-রোশনের ছবি ভাইরাল, বিবাহবিচ্ছেদের জল্পনার মাঝে ইঙ্গিতপূর্ণ পোস্ট শ্রাবন্তীর

Published by: Sayani Sen |    Posted: January 24, 2021 9:34 pm|    Updated: January 24, 2021 9:34 pm

Actress Srabanti Chatterjee's husband Roshan Singh shares a photo with Yash Dasgupta ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজনের সম্পর্কে নাকি চিড় ধরেছে। কানাঘুষো শোনা যাচ্ছে তাঁর সঙ্গে সম্পর্ক রাখছেন না স্ত্রী। তাই আপাতত দু’জনের পথ একেবারে আলাদা। আর আরেকজনের ব্যক্তিগত জীবন নিয়ে শোনা যাচ্ছে অন্যরকমের গুঞ্জন। টলিপাড়া হোক কিংবা নেটদুনিয়া সর্বত্র কান পাতলেই ভেসে আসছে তাঁর ‘নতুন সম্পর্কে’র গুঞ্জন। হ্যাঁ ঠিকই ধরেছেন। কথা হচ্ছে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) তৃতীয় স্বামী রোশন সিং এবং যশ দাশগুপ্তকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় এই দু’জনের এক ফ্রেমের ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল। আর তার কয়েক ঘণ্টা আগে শ্রাবন্তীর পোস্ট করা ইনস্টাগ্রাম স্টোরি নিয়েও চলছে তুমুল চর্চা।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। কখনও নিজের ভাবনাচিন্তা আবার কখনও বা শরীরচর্চার ছবি অহরহ পোস্ট করেন। সম্প্রতি তাঁর জিমের ছবি পোস্ট করেছেন রোশন। তাতে এক ফ্রেমে দেখা গিয়েছে অভিনেতা যশ দাশগুপ্তকেও। কালো টি-শার্ট এবং ডেনিমে দেখা গিয়েছে রোশনকে। যশকে দেখা গিয়েছে ট্র্যাক স্যুটে। জিমের ছবি বলে কথা। তাই পেশির জোর কতটা তা ছবিতে ফুটিয়ে তুলতে ভোলেননি যশ। ওই পোস্টের ক্যাপশনে শ্রাবন্তীর স্বামী লিখেছেন, “বন্ধুরা যখন ওয়ার্ক আউটের জন্য এসে উপস্থিত হয়।” তাই বোঝাই যাচ্ছে রোশনের জিমেই গিয়েছিলেন যশ (Yash Dasgupta)। অভিনেতা এই ছবিটি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করেন। তাঁদের দু’জনের ‘বন্ধুত্ব’ নিয়ে আপাতত আলোচনায় ব্যস্ত অনেকেই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Singh Roshan (@singhroshan399)

[আরও পড়ুন: লোকটি জীবিত না মৃত? রাতের আঁধারে এই শর্ট ফিল্মের ট্রেলার কিন্তু ভয় ধরাবে!]

তবে এই আলোচনার মাঝে অনেকেরই নজর কেড়েছে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম (Instagram) স্টোরি। কারণ, রোশনের ছবি পোস্টের আগেই বেশ ইঙ্গিতবাহী পোস্ট করেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, যাকে নিয়ন্ত্রণ করা যায় না, তাকে নিয়ে চিন্তা না করে এগিয়ে যাওয়াই ভাল।

Srabanti-instagram-story

অনেকেই বলছেন, তবে কি এই পোস্টের মাধ্যমে জীবনে নতুন কোনও সিদ্ধান্তের কথা বোঝাতে চাইলেন অভিনেত্রী? নাকি জীবনে একলা চলার বার্তাই দিলেন শ্রাবন্তী? বিবাহ বিচ্ছেদের জল্পনার মাঝে শ্রাবন্তীর পোস্ট যে বেশ অন্যরকম গুরুত্ব রাখে, তা বলাই যায়।

[আরও পড়ুন: কোভিড পরিস্থিতির বাধা পেরিয়ে বইপার্বণের স্বাদ পাবেন শহরবাসী, শুরু হচ্ছে ‘বইমেলা ২০২১’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে