BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সদ্য ভেঙেছে বিয়ে, জন্মদিনে শুভশ্রীর বাড়িতে ভোজের মাঝে ভাল থাকার কথা জানালেন দিদি দেবশ্রী

Published by: Akash Misra |    Posted: July 12, 2021 1:46 pm|    Updated: July 12, 2021 2:08 pm

Actress Subhashree Ganguly sister debashree on life after marriage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতই ঝড় আসুক জীবনে। টিকে থেকে, হাল না ছেড়ে লড়ে যাওয়াই তো জীবন। আর এসবের মাঝে নিজেকে ভাল রাখতে, আনন্দে থাকতে, কোনও কিছুর সঙ্গেই আপোস করা চলে না। কারণ, অবশেষে নিজের মনকে ভাল রাখাই একমাত্র কর্তব্য। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Debashree Ganguly) আপাতত এভাবেই ভাল আছেন। যারা ভেবেছিলেন যে সদ্য বিয়ে ভাঙার পর দেবশ্রীর জীবন একেবারে ছন্নছাড়া হয়ে যাবে, তাঁদের মুখে আপাতত কুলুপ। কারণ, গুঞ্জন নয়, বরং দেবশ্রী নিজেই জানিয়েছেন তিনি ভাল আছেন!

জন্মদিনের দিন বোন শুভশ্রীর বাড়িতেই সকাল সকাল পৌঁছে গিয়েছিলেন দেবশ্রী। ওদিকে দিদির জন্মদিনের জন্য একেবারে জমজমাট আয়োজন সেরে রেখেছিলেন শুভশ্রী। একেবারে পঞ্চব্যঞ্জন! দেবশ্রীও সে ভোজ খেলেন কব্জি ডুবিয়ে। একদিনের আনন্দের মাঝে যেন হারিয়ে গেল জীবনে দেখা সব ঝড়! সংবাদমাধ্যমকে দেবশ্রী জানিয়েছেন, এবারের জন্মদিনটা একেবারেই যুবানকে উৎসর্গ করলাম। ছোট্ট যুবান আমার ভাল থাকার পাসওয়ার্ড। ইউভানের সঙ্গে থাকলে কোনও নেগেটিভিটি কাছে ঘেঁষতে পারে না।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

[আরও পড়ুন: ‘গান বেচে খাই, শুনতে খারাপ লাগলেও এটাই সত্যি’, কেন একথা লিখলেন লোপামুদ্রা?]

গত এপ্রিল মাসে ব্যবসায়ী অমিত ভাটিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন দেবশ্রী। বিয়ের মাস না ঘুরতেই দেবশ্রী জানতে পারেন অমিত মোটেই ভাল মানুষ নয়। অমিতের বিরুদ্ধে বধূ নির্যাতন, প্রতারণা-সহ একাধিক মামলা দায়ের করেন দেবশ্রী। দেবশ্রীর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তারও হন অমিত। তবে এখন তিনি জামিন পেয়েছেন। ব্যক্তিগত জীবনের কথা বলতে গিয়ে দেবশ্রী জানিয়েছেন, জামিন পাওয়া উচিত হয়নি। আমার মতো আরও অনেক মেয়ের ভবিষ্যত নষ্ট করবে। তবে আমি হাল ছাড়ব না। শেষ দেখব। দেবশ্রী হাল ছাড়বেন না। প্রতিবাদও করবেন। এসবে মাঝে তিনি জানান, বিয়ে ভাঙা নিয়ে কাঁদতে আমি নারাজ। এতটাও দুর্বল নই আমি!

শুভশ্রীর দিদি বলেই জনপ্রিয় দেবশ্রী। তবে বোনের মতো অভিনয়েও পা দিয়েছেন তিনি। কয়েক মাস আগেই শেষ করেছেন প্রথম ছবি কাঞ্চনজঙ্ঘার শুটিং। এছবি মুক্তি পেলেই টলি ইন্ডাস্ট্রি দেখতে পাবে নতুন এক অভিনেত্রীকে। দেবশ্রীও পাবেন নতুন পরিচয়।

[আরও পড়ুন:ধর্ষণের হুমকির পর প্রাক্তন প্রেমিক ফারহানের কাছে সাহায্য চেয়েও পাননি, অভিযোগ প্রত্যুষার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement