১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনে কর্মহীন শিল্পীদের সাহায্য, সাংস্কৃতিক মঞ্চ তৈরি করছেন বিধায়ক অদিতি মুন্সি

Published by: Akash Misra |    Posted: July 20, 2021 1:21 pm|    Updated: July 20, 2021 1:21 pm

Aditi Munshi planning to built a cultural organization with the artists of her constituency | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে সংস্কৃতির সঙ্গে যুক্ত বহু মানুষেরা এখন কর্মহীন। নতুন কাজের সন্ধান পেতে নানা সমস্যার সম্মুখীন হচ্ছেন শিল্পীরা। শিল্পীদের এই সমস্যা দূর করতেই এবার পাশে দাঁড়ালেন রাজারহাট-গোপালপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক অদিতি মুন্সি (Aditi Munshi)। নিজের বিধানসভা এলাকার গুণীজন ও শিল্পীদের নিয়ে এক সাংস্কৃতিক মঞ্চ গড়ছেন কীর্তন শিল্পী অদিতি। মঙ্গলবার নাগেরবাজার এলাকার অজিতেশ মঞ্চে এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এর শুভ সূচনা করবেন বিধায়ক অদিতি।

এই সাংস্কৃতিক সংগঠন নিয়ে একটি বিবৃতিও প্রকাশ করেন অদিতি। সেখানে তিনি লেখেন, ‘সাংস্কৃতিক ঐতিহ্য সংরক্ষণ ও প্রসারের মাধ্যমে আমাদের সাংস্কৃতিক গৌরবময় উন্নয়ন সাধনে আমরা বদ্ধপরিকর। তাই শিল্প সংস্কৃতির বিকাশকে অব্যাহত রাখতে রাজারহাট-গোপালপুর এলাকার সমস্ত গুণী ও প্রতিভাবান শিল্পীদের জন্য এক সংস্কৃতি উন্নয়নক্ষেত্রের আয়োজন করা হয়েছে। আগামী ২০ জুলাই মঙ্গলবার উল্টো রথের শুভদিনে আমরা আনুষ্ঠানিকভাবে নাগেরবাজার অজিতেশ মঞ্চে তার শুভ সূচনা করতে চলেছি। এলাকার সাংস্কৃতিক গরিমা বর্ধন ও প্রগতির জন্য এই ক্ষেত্র গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমরা আশাবাদী।’

[আরও পড়ুন: পর্ন ফিল্ম বানানোর অভিযোগে গ্রেপ্তার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা]

বিবৃতি প্রকাশ করলেও, ‘এই সংগঠন নিয়ে আগে থেকে কোনও কিছুই বলতে চাননি অদিতি। তাঁর কথায়, সাংবাদিক বৈঠকেই এই সংগঠন নিয়ে বিস্তারিত আলোচনা হবে।’ এখানে উল্লেখ্য, অদিতি মুন্সি যেমন রাজারহাট গোপালপুর কেন্দ্রের বিধায়ক, তাঁর স্বামী দেবরাজ চক্রবর্তী উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি এবং সঙ্গে বিধাননগর কর্পোরেশনের বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেশনের সদস্যও।

[আরও পড়ুন: বলিউডের ‘হ্যারি পটার’, আয়ুষ্মানের নতুন ছবির লুক দেখে প্রশংসা নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement