BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুক্তির দিন ঘোষণা করতেই ফের নেটজনতার রোষানলে মহেশ ভাটের ‘সড়ক ২’, ট্রোলড আলিয়াও!

Published by: Sandipta Bhanja |    Posted: August 6, 2020 4:59 pm|    Updated: August 6, 2020 5:07 pm

After announcing release date of 'Sadak 2' again Alia got trolled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোস্টার মুক্তির পর আইনি বিপাকে জড়িয়েছিলেন মহেশ ভাট। ‘সড়ক ২’ বয়কটের ডাক দিয়েছিলেন নেটজনতার একাংশ। এবার রিলিজ ডেট ঘোষণার পর ফের সেই বিতর্ক মাথা চাড়া দিল। নেপথ্যের কারণ, প্রথমত ‘ভাট ক্যাম্পে’র প্রযোজনা এবং দ্বিতীয়ত ছবির মূল ২ চরিত্রের দু’জনই ‘স্টারকিড’- আলিয়া ও আদিত্য রায় কাপুর। অতঃপর ফের ট্রোলড হলেন আলিয়া ভাট।

আলিয়াকে ‘প্রোডাক্ট অফ নেপোটিজম’ বলে কটাক্ষ করা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে এমনিতেই নেটজনতার রোষানলে পরিচালক প্রযোজক মহেশ ভাট। সুশান্ত-ভক্তদের অভিযোগ, “অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই তিনি নাকি গভীর ষড়যন্ত্র করে নোংরা রাজনীতির খেলা খেলেছেন তিনি সুশান্তের সঙ্গে!” তদন্ত এখনও জারি। বান্দ্রা থানায় ইতিমধ্যেই রেকর্ড বয়ান করে এসেছেন। তবুও কিছুতেই যেন নেটজনতার একাংশের রোষ মিটছে না। যার পুরো ক্ষোভ গিয়ে জমেছে পরিচালক মহেশ ভাটের আগামী ছবি ‘সড়ক ২’-এর উপর। যে ছবির হাত ধরে দু’দশক পর বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি! বৃহস্পতিবার মুক্তির দিন ঘোষণা করার পরও তার অন্যথা হল না। যথারীতি কটাক্ষের শিকার মহেশ এবং মেয়ে আলিয়া ভাট।

নেটজনতার একাংশের অগণিত কদর্য মন্তব্যবাণ ধেয়ে আসছে মহেশ ভাটের দিকে। উপরন্তু ‘সড়ক ২’ (Sadak 2) বয়কটের ডাকও তুলেছেন সুশান্তের অনুরাগীরা। আলিয়াও বাদ গেলেন না সেই রোষানল থেকে। ছবির পোস্টার শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট সেকশন নিজের নিয়ন্ত্রণে রেখেও রক্ষা নেই। স্ক্রিনশট শেয়ার করে আলিয়াকে ‘প্রোডাক্ট অফ নেপোটিজম’ বলে কটাক্ষ করা হয়েছে। যে ছবিকে ঘিরে এত জল্পনা, তা করে মুক্তি পাচ্ছে ‘সড়ক ২’? আগামী ২৮ আগস্ট হটস্টার ডিজনিতে দেখা যাবে আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, যিশু সেনগুপ্ত, পুজা ভাট, সঞ্জয় দত্ত অভিনীত এই ছবি।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে এখনই ছাড়া পাচ্ছেন না, জানালেন করোনায় আক্রান্ত অভিষেক বচ্চন

প্রসঙ্গত, এর আগেও ‘সড়ক ২’ নিয়ে বিপাকে পড়েছিলেন মহেশ ভাট। ছবির পোস্টার হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেছে, এমন অভিযোগ তুলেই ভারতীয় দণ্ডবিধির ২৯৫-এর এ এবং ১২০’র বি ধারায় মামলা দায়ের হয়েছিল মহেশ ভাটের বিরুদ্ধে। মামলা দায়েরকারী চন্দ্র কিশোরের আইনজীবী সোনু কুমার জানিয়েছিলেন, ‘সড়ক ২’ সিনেমার নতুন পোস্টারে যেভাবে কৈলাস পর্বতকে তুলে ধরা হয়েছে, তা হিন্দু ধর্মের জন্য যথেষ্ট অপমানজনক। তাঁদের বক্তব্য, “কৈলাসের মানস সরোবর হিন্দুদের পবিত্র একটি স্থান, যেখানে শিবশম্ভুর বাস, বলেই লোককথায় প্রচলিত রয়েছে। সেই পর্বতের ছবি নিয়ে কি ঠাট্টা চলছে?” তবে সব বিতর্কের অবসান ঘটিয়ে আগামী ২৮ তারিখে হটস্টার ডিজনিতে মুক্তি পাচ্ছে এই ছবি।

[আরও পড়ুন: সুশান্তের মতোই আত্মহত্যা আরও এক অভিনেতার! মুম্বইয়ে ঝুলন্ত দেহ উদ্ধার সমীর শর্মার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে