২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

পুজোর রিলিজ জমাজমাট, দর্শকদের আবদারে বহু সিনেমা পুনরায় মুক্তি পাবে প্রেক্ষাগৃহে!

Published by: Suparna Majumder |    Posted: October 1, 2020 2:56 pm|    Updated: October 1, 2020 2:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) সংকটের আবহে  সপ্তাহের মাঝেই হঠাৎ করে যেন অক্সিজেন পেল টলিউড। ‘আনলক ৫’-এ (Unlock-5) শর্ত সাপেক্ষে সিনেমা হলগুলি খোলার অনুমতি মিলেছে। যদিও একটি শোয়ে পঞ্চাশ শতাংশ দর্শকই রাখা যাবে। কোভিড (COVID-19) পরিস্থিতিতে এই বা কম কিসে! ঘোষণা হওয়ামাত্রই পুজোর আগে যেন টলিপাড়ার অন্দরে সাজো সাজো রব। ইতিমধ্যেই একগুচ্ছ পুজো রিলিজ আর রি-রিলিজের ঘোষণা হয়ে গিয়েছে। আবার দর্শকরাও একাধিক ছবির পুনরায় মুক্তির আবেদন জানিয়ে বসেছেন।

১৫ অক্টোবর থেকে সিনেমা হল খোলার কথা ঘোষণা হতেই সবার প্রথম আবদারটি পান সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। প্রথমে প্রসেনজিৎ-যিশু-স্বস্তিকা অভিনীত ‘জাতিস্মর’ আবার রিলিজের কথা বলেন এক অনুরাগী। তাঁর প্রস্তাব বেশ পছন্দ হয় সৃজিতের। তারপর ‘বাইশে শ্রাবণ’, ‘চতুষ্কোণ’-এর মতো সিনেমার রি-রিলিজেরও দাবি ওঠে। সে টুইটও শেয়ার করেছেন সৃজিত।

[আরও পড়ুন: ফের পর্দায় রবি ঠাকুরের কাহিনি অবলম্বনে ছবি, দুই বোনের চরিত্রে অর্পিতা-ঋতাভরী]

শুভশ্রী আর পরমব্রত অভিনীত ‘হাবজি গাবজি’ (Habji Gabji) রিলিজের দাবি পরিচালক রাজ চক্রবর্তীর(Raj Chakraborty) কাছে জানান সইদ আরেফিন নামে এক অনুরাগী। অনুরাগীর আবদার মিটিয়ে ছবির রিলিজ ডেট জানিয়ে দিয়েছেন রাজ। আসন্ন বড়দিনে মুক্তি পাবে ছবিটি। উল্লেখ্য, ৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল রাজের ‘ধর্মযুদ্ধ’ (Dharmajuddha) ছবিটিও। সেই ছবি কি এই পুজো কিংবা দিওয়ালিতে দেখা যাবে? প্রশ্নের উত্তর মেলার আশায় অনুরাগীরা।   

সিনেমা হল খোলার ঘোষণার আগেই ‘ম্যাজিক’ ছবির ডাবিংয়ের কাজ শেষ করেছেন অঙ্কুশ (Ankush)। টুইটারে অভিষেক রক্ষিত নামে এক অনুরাগী তারকার কাছে জানতে চান তাঁর কোনও পুজো রিলিজ রয়েছে কিনা। উত্তরে অঙ্কুশ জানান এবার পুজোয় তিনি দর্শকের দরবারে আসছেন না।

 

তবে ইতিমধ্যেই একাধিক প্রযোজনা সংস্থা পুজো রিলিজ ঘোষণা করে দিয়েছে। তালিকায় রয়েছে মিমি-অনির্বাণ অভিনীত ‘ড্রাকুলা স্যার’, অর্জুন-কাঞ্চল-অম্বরীশ অভিনীত ‘সাহেবের কাটলেট’, কোয়েল মল্লিক অভিনীত ‘রক্ত রহস্য’ এবং ঋতাভরী-সোহম অভিনীত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। নারী দিবসের প্রাক্কালে মুক্তি পাওয়া ‘ব্রহ্মা জানেন’-ই হয়তো প্রথম ছবি হিসেবে পুনরায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এছাড়াও তৈরি হওয়া সিনেমার তালিকায় রয়েছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’, ‘টনিক’, ‘মায়াকুমারী’। বলিউডে আবার মুক্তির অপেক্ষায় রয়েছে ‘৮৩’, ‘সূর্যবংশী’, ‘কুলি নম্বর ওয়ান’। স্কটল্যান্ডে ‘বেল বটম’-এর শুটিংও শেষ করে ফেলেছেন অক্ষয় কুমারও (Akshay Kumar)।

[আরও পড়ুন: সুশান্তের রাঁধুনি নীরজকে রাজসাক্ষী করছে সিবিআই! সাক্ষী হতে পারেন সিদ্ধার্থ পিঠানিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement