Advertisement
Advertisement

Breaking News

Amitabh Bachchan

দাদুর সামনেই সুহানার হাতে হাত অগস্ত্যার, নাতবউ হিসেবে শাহরুখকন্যাকে গ্রিন সিগনাল বিগ বির?

‘দ্য আর্চিস’ ছবিতে জুটি বেঁধেছেন সুহানা ও অগস্ত্যা।

Agastya Nanda and Suhana Khan spark dating rumours at Archies Premier| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:December 6, 2023 8:22 pm
  • Updated:December 6, 2023 8:22 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে পা রাখার আগে থেকেই গুঞ্জনে ছিল শাহরুখকন্যা সুহানা ও অমিতাভের নাতি অগস্ত্য়া নন্দার প্রেমের গপ্পো। মাঝে মধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হত সুহানা ও অগস্ত্যার নানা ভিডিও। তবে এবার দাদু অমিতাভের সামনেই সুহানার হাত ধরে ছবি তুলে গুঞ্জনপাড়ায় রীতিমতো হইচই ফেলে দিলেন অগস্ত্যা। সঙ্গে সঙ্গে রটে গেল বচ্চন পরিবারে ঐশ্বর্য ও অভিষেককে নিয়ে যাই অশান্তি ঘটুক না কেন, দাদু অমিতাভ কিন্তু নতুন এই সম্পর্ককে মেনে নিয়েছেন। আর তা স্পষ্ট এই অগস্ত্যার এই কাণ্ড থেকে।

মঙ্গলবারই মুম্বইয়ে হয়ে গেল পরিচালক জোয়া আখতারের নতুন ছবি ‘ দ্য আর্চিস’ ছবির প্রিমিয়ার। এই ছবি থেকেই বলিউডে পা রাখছেন সুহানা খান এবং অগস্ত্যার মতো স্টারকিডরা। এই প্রিমিয়ারে হাজির ছিলেন শাহরুখ খান, গৌরী খানরাও। অন্য়দিকে উপস্থিত ছিলেন গোটা বচ্চন পরিবার। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, প্রিমিয়ারে এমনই এক ভিডিও, যেখানে দেখা গিয়েছে অমিতাভের সামনেই সুহানার সঙ্গে ছবি তোলায় ব্যস্ত অগস্ত্যা।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisement

[আরও পড়ুন: ট্রাফিক পুলিশের ‘চাঁদাবাজি’তে নাজেহাল ঋত্বিক! কোন ‘প্যাটার্ন’ চোখে পড়ল অভিনেতার?]

আর্চি কমিকস-এর ভারতীয় সংস্করণ ‘দ্য আর্চিস’ তৈরি করেছেন জোয়া আখতার। ১৯৬৪ সালের প্রেক্ষাপটে ভারতের এক কাল্পনিক পাহাড়ি অঞ্চল, রিভারডেল। অ্যাংলো ইন্ডিয়ান স্কুলের পড়ুয়ারাদের বন্ধুত্ব, সম্পর্ক নিয়েই এই সিরিজ। পোশাকেও রেট্রো ছোঁয়া। টাইপরাইটার, সাইকেল, মিল্কশেক, কেক-কমলালেবু… আট-নয়ের দশকের প্রজন্ম শৈশবের নস্ট্যালজিয়া ফিরে পাবেন ‘দ্য আর্চিস’-এর মাধ্যমে। ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি।

[আরও পড়ুন: ১৮ বছরের চেষ্টায় KBC-তে, অমিতাভকে সামনে দেখে কী অবস্থা হয়েছিল বাংলার আলোলিকার?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ