Advertisement
Advertisement
Poonam Pandey

‘নির্লজ্জ’ পুনমের বিরুদ্ধে FIR-এর দাবি ভারতীয় সিনে সংগঠনের, উলটো সুরে ‘বাহবা’ রামগোপালের

কুরুচিকর পাবলিসিটি স্টান্টের জন্য পুনম পাণ্ডের বিরুদ্ধে ক্ষুব্ধ AICWA।

AICWA demands FIR against Poonam Pandey, Ram Gopal Varma reacts| Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:February 3, 2024 5:38 pm
  • Updated:February 4, 2024 8:30 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষের আবেগ নিয়ে ছিনিমিনি খেলা! ক্যানসারের মতো মারণরোগ নিয়ে বদ রসিকতা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীল ছবির রাতরানি, গত ২৪ ঘণ্টায় একেবারে চড়া লাইমলাইটে চলে এসেছেন তিনি। এমন কুরুচিকর পাবলিসিটি স্টান্টের জন্য অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্সের (AICWA) তরফে পুনম পাণ্ডের (Poonam Pandey) বিরুদ্ধে FIR-এর আর্জি জানানো হয়েছে।

সিনে সংগঠনের ক্ষোভ, “এরপর বিনোদুনিয়ার কারও সত্যিই মৃত্যু ঘটলে তো আর কেউ বিশ্বাস করবেন না!” এক্স হ্যান্ডেলে একটি বিশেষ বিবৃতি শেয়ার করে ‘দ্য অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’-এর তরফে বলা হয়েছে, “মডেল অভিনেত্রী পুনম পাণ্ডের এহেন পাবলিসিটি স্টান্ট মারাত্মক ভুল। সার্ভাইক্যাল ক্যানসারের নাম করে নিজের প্রচার করা মোটেই গ্রহণযোগ্য নয়। এরকম ভুয়ো খবরের পর তো কেউ আর ফিল্ম ইন্ডাস্ট্রির কারও মৃত্যুর কথা বিশ্বাস করতে চাইবে না। ফিল্ম ইন্ডাস্ট্রির আর কেউ যেন ভবিষ্যতে এমন দুঃসাহস না করেন। পুনমের ম্যানেজারও সেই রটনায় সিলমোহর বসিয়েছিলেন। তাই পুনম পাণ্ডে তো বটেই, তাঁর ম্যানেজারের বিরুদ্ধেও FIR দায়ের হওয়া উচিত। গোটা দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি শোকবার্তা জ্ঞাপন করেছিল।”

Advertisement

[আরও পড়ুন: কোটি কোটি পারিশ্রমিক নিয়েও অ্যাকশনে লবডঙ্কা প্রভাস! ভয়ঙ্কর ক্ষুব্ধ ‘কাল্কি’ নির্মাতারা]

চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলট পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকী মারণ রোগকে নিয়েও এমন ঠাট্টা-তামাশা সহ্য হয়নি নেটপাড়ার। অতঃপর পুনম পাণ্ডের (Poonam Pandey) উপর গিয়ে পড়ল সমস্ত রোষ। সশরীরে ভিডিও পোস্ট করতেই নেটপাড়া রে-রে করে উঠেছে। ক্ষমা চাইলেও চিঁড়ে ভিজল না! খোদ একতা কাপুর পুনম পাণ্ডের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি জানিয়েছেন। এবার ক্ষোভ উগড়ে দিল ‘দ্য অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’। তবে রামগোপাল ভার্মা কিন্তু পুনম পাণ্ডেকে বাহবাই দিলেন। টুইট করে ব্যক্তও করেছেন মনোভাব। 

[আরও পড়ুন: পুনম পাণ্ডে ক্ষমা চেয়েও চিঁড়ে ভিজল না! ‘সরকার কড়া আইনি পদক্ষেপ নিক’, চাইছেন একতা কাপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ