BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মিডিয়ার সামনে মেজাজ হারিয়ে কেন কেঁদে ফেললেন ঐশ্বর্য রাই বচ্চন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 21, 2017 7:51 am|    Updated: September 23, 2019 12:59 pm

Aishwarya Rai Bachchan breaks down in front of media    

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা এখন খুব একটা করেন না। কিন্তু গ্ল্যামার জগতে তাঁর সৌন্দর্যের কদর সবসময় রয়েছে। তাই তিনি যেখানে যান, পাপ্পারাজ্জির ভিড় লেগেই থাকে। তারকাদের কাছে এ বিড়ম্বনা নতুন কিছু নয়। কিন্তু তারকা তো মানুষও বটে। তাই স্থান-কাল-পাত্র নির্বিশেষে তাঁরাও আবেগের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলতেই পারেন। ঠিক এমনটাই ঘটল ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে। ফটো শিকারিদের উপদ্রবে বিরক্ত হয়ে উঠলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। মিডিয়ার উপর ক্ষোভ তো উগরে দিলেনই নিজেরও কেঁদে ফেললেন সকলের সামনে।

সৌজন্যে মুভি টকিজ ডট কম

[বলিউডে পুরুষদেরও লাঞ্ছনার শিকার হতে হয়, বিস্ফোরক রাধিকা]

ঘটনা মঙ্গলবারের। স্মাইল ফাউন্ডেশনের উদ্যোগে মুম্বইয়ের শুশ্রূষা হাসপাতালে গিয়েছিলেন অ্যাশ। সেখানকার ছোট বাচ্চাদের চিকিৎসায় বরাবরই সাহায্য করেন তিনি। বিশেষ করে বাচ্চাদের কাটা ঠোঁট ঠিক করার জন্য যে অস্ত্রোপচার করতে হয় তাতে অর্থসাহায্যও করে থাকেন। এবার প্রয়াত বাবার জন্মবার্ষিকী সেখানেই পালন করতে গিয়েছিলেন ঐশ্বর্য। সঙ্গে ছিলেন মা বৃন্দা ও মেয়ে আরাধ্যা। কিন্তু নায়িকা আসার খবর পেয়েই সেখানে উপস্থিত হন ফটো শিকারিরা। পারফেক্ট শট পাওয়ার তাগিদে ঠেলাঠেলি, চিৎকার-চেঁচামেচি জুড়ে দেন তাঁরা। এতেই মেজাজ হারান প্রাক্তন বিশ্বসুন্দরী। ফটোগ্রাফারদের বলেন, এটি একটি ব্যক্তিগত অনুষ্ঠান। কেন এমনটা করছেন তাঁরা। সকলকে সামান্য সম্মান দেখানোর অনুরোধ করতে গিয়েই ভেঙে পড়েন তিনি।

[‘রেস থ্রি’র সেটে গিয়ে সলমনের সঙ্গে এ কী করলেন রণবীর সিং!]

তবে অল্প সময়েই নিজেকে সামলে নেন ঐশ্বর্য। আরাধ্যাকে নিয়ে কচিকাচাদের সঙ্গে সময় কাটান। কেকও কাটা হয়। পরে অবশ্য নায়িকার মুড ঠিক হয়ে যায়। কারণ জলসায় আয়োজিত হয়েছিল আরাধ্যার জন্মদিনের পার্টি। সেখানে বেশ হাসিমুখেই ক্যামেরার সামনে ধরা দেন অ্যাশ।

[OMG! অমিতাভকেই শাহরুখের ‘বাবা’ মনে করে খুদে আব্রাম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে