১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ২০২০ সালের প্রথম ‘তানহাজি’ই সেই ছবি যা শত কোটির গণ্ডি পেরিয়েছে। অজয় দেবগনের ১০০তম ছবি ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ এবার শতকোটি পেরিয়ে প্রবেশ করল ২০০ কোটির ক্লাবে।

বিজেপি শাসিত রাজ্যগুলিতে একের পর এক করমুক্ত হয়েছে অজয় দেবগন-কাজল অভিনীত ছবি ‘তানহাজি’। ৯ বছর পর বড় পর্দায় জুটি বেঁধেছেন কাজল-অজয়। নেতিবাচক চরিত্রে সইফ আলি খান। অতঃপর ঐতিহাসিক প্রেক্ষাপট ভিত্তিক এই ছবি নিয়ে যে দর্শকদের মনে কৌতূহল দানা বাঁধবেই, তা আগে থাকতেই আন্দাজ করেছিলেন সিনেবিশেষজ্ঞরা। আশাবাদী ছিলে অজয় নিজেও। অভিনেতাকে নিরাশ করেননি দর্শক। বক্স অফিস কালেকশনে দ্রুত গতিতে এগোচ্ছে ‘তানহাজি’।

মুক্তি পাওয়ার পর ছবির তৃতীয় শুক্রবার ছিল ২৪ জানুয়ারি। সেদিন সারা দেশে ‘তানহাজি’র আয় প্রায় ৫ কোটি টাকা। ফলে দিন শেষে মোট আয় গিয়ে দাঁড়ায় ১৯৭ কোটি ২৮ লক্ষে। অর্থাৎ‍ শনিবার যে বেশ অনায়াসেই ২০০ কোটির মাইল ফলক ছুঁয়ে ফেলবে ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: দুই মহিলা পশু চিকিৎসককে মারধর, মামলা দায়ের নাসিরুদ্দিনের মেয়ে হিবা শাহ’র বিরুদ্ধে ]

১০০ কোটি পেরনোর সময় ‘Box Office India’র রিপোর্টে দাবি করা হয়েছে যে উত্তর ভারত এবং গুজরাট, মহারাষ্ট্রে মকর সংক্রান্তি উপলক্ষে প্রেক্ষাগৃহে দর্শকসংখ্যা বেড়েছে। মুম্বই সার্কিটেও টগবগিয়ে ছুটছে ‘তানহাজি’র ঘোড়া। অজয় দেবগন অভিনীত পঞ্চমবারের জন্য কোনও ছবি নাম লিখিয়েছে ১০০ কোটির ক্লাবে । অন্যদিকে, ২০১৩ সালে ‘রেস টু’র পর এই প্রথম সইফ আলি খানের কোনও ছবি ১০০ কোটির মুখ দেখেছে। রিপোর্ট বলছে, বিজেপি সমর্থকদের বয়কটের জন্যই একই দিনে মুক্তি পাওয়া ‘ছপাক’-এর রেটিং কমে গিয়েছে। ‘ছপাক’কে ছাড়িয়ে বহুদূর এগিয়ে গিয়েছে ‘তানহাজি’।

[আরও পড়ুন: ক্যাটরিনার বিয়েতে কন্যাদান করলেন অমিতাভ! সোশ্যাল সাইটে কী ইঙ্গিত দিলেন অভিনেতা? ]

এর আগে অজয় দেবগনের ছবি ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’কে করমুক্ত করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। খবর পেয়েই যোগী আদিত্যনাথকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছিলেন অজয় দেবগণ। পাশাপাশি এই ছবি অন্তত একবার দেখার জন্য অনুরোধও করেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং