BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নীরবে করোনা রোগীদের পাশে অক্ষয়, গম্ভীরের স্বেচ্ছাসেবী সংস্থাকে মোটা অঙ্কের অনুদান

Published by: Sulaya Singha |    Posted: April 25, 2021 4:26 pm|    Updated: April 25, 2021 5:42 pm

Akshay Kumar donates to Gautam Gambhir Foundation to aid Corona patients | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে করোনা থাবা বসাতেই অক্ষয় কুমারের (Akshay Kumar) মানবিক দিকটির প্রমাণ পেয়েছিল গোটা দেশ। করোনা মোকাবিলার জন্য তৈরি পিএম কেয়ার্স ফান্ডে বিপুল অর্থ দান করেছিলেন তিনি। বছর ঘুরে আবারও মারণ ভাইরাস নতুন করে চোখ রাঙাচ্ছে। প্রতিদিনই অতীতের সমস্ত রেকর্ড ভাঙছে দৈনিক সংক্রমণের গ্রাফ। এই পরিস্থিতিতে ফের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউডের খিলাড়ি কুমার। এবার গৌতম গম্ভীর ফাউন্ডেশনে (GGF) করোনা রোগীদের জন্য মোটা অঙ্কের আর্থিক সাহায্য করলেন তিনি।

সম্প্রতি টুইট করে অক্ষয়ের অনুদানের কথা জানান গম্ভীর (Gautam Gambhir)। করোনা রোগীদের দেখভালের জন্য মূলত কাজ করে প্রাক্তন ভারতীয় ওপেনারের চ্যারিটি প্রতিষ্ঠান গৌতম গম্ভীর ফাউন্ডেশন। গরিব দুস্থ কোভিড আক্রান্তদের খাওয়া-দাওয়া, অক্সিজেন থেকে ওষুধের জোগান, সবই করা হয় এখানে। আর এই সংস্থার জন্যই ১ কোটি টাকা দান করেছেন বলিউড সুপারস্টার। অক্ষয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে গম্ভীর লেখেন, “বিষাদের মধ্যে প্রতিটি ইতিবাচক পদক্ষেপই আশার আলো জোগায়। খাদ্য সামগ্রী, অক্সিজেন ও ওষুধ কেনার জন্য গৌতম গম্ভীর ফাউন্ডেশনকে ১ কোটি টাকা অর্থ সাহায্য করায় অক্ষয় কুমারকে অনেক ধন্যবাদ। ঈশ্বর আপনার মঙ্গল করুক।” এই টুইটের জবাবও দিয়েছেন আক্কি। লিখেছেন, দেশের এমন কঠিন পরিস্থিতিতে সাধ্যমতো সাহায্য করতে পেরে তিনি খুশি।

[আরও পড়ুন: দ্বিতীয়বার করোনা আক্রান্ত বাবুল সুপ্রিয়, আসানসোলে ভোট দিতে পারবেন না বিজেপি প্রার্থী]

করোনার (Corona Virus) দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত গোটা দেশ। এই সময় দুস্থ করোনা রোগীদের খাবার ও ওষুধের জোগানের পাশাপাশি গম্ভীরের ফাউন্ডেশন পিপিই কিট, মাস্ক, রেশন, স্যানিটাইজারের মতো অত্যাবশ্যক সামগ্রীও দিচ্ছে।

এদিকে, দিল্লির বর্তমান কোভিড পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে একহাত নিয়েছেন বিজেপি সাংসদ গম্ভীর। হাসপাতালগুলিতে বেড নেই, অভাব অক্সিজেনেরও। রোজ বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গম্ভীর প্রশ্ন তুলেছেন, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ব্যাক আপ প্ল্যান কী ছিল? গত এক বছর ধরে কেন তিনি কোনও পরিকল্পনা করেননি? এখন অন্য রাজ্যের মুখ্যমন্ত্রীদের চিঠি লিখতে হচ্ছে অক্সিজেনের জন্য। যে আটটা অক্সিজেন প্লান্ট বসানোর কথা ছিল, তারই বা কী হল! সরকারের পরিকল্পনার অভাবে সাধারণ মানুষকে ভুগতে হচ্ছে বলে দাবি করেন গম্ভীর।

[আরও পড়ুন: বিপুল ঋণে জর্জরিত সায়নী ঘোষ, জানেন কী কী সম্পত্তি রয়েছে তাঁর নামে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement