BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

রিয়ার সঙ্গে নাম জড়িয়ে ভুয়ো খবর, ইউটিউবারের বিরুদ্ধে মানহানির মামলা অক্ষয়ের

Published by: Suparna Majumder |    Posted: November 19, 2020 3:06 pm|    Updated: November 19, 2020 3:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর নাম উল্লেখ করে মিথ্যে খবর ছড়ানোর অভিযোগে ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা করলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। অভিযুক্তের নাম রাশিদ সিদ্দিকি (Rashid Siddiqui)। জানা গিয়েছে, নিজের চ্যানেলের একটি ভিডিওতে রাশিদ নাকি দাবি করেছেন, প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) কানাডায় পালাতে সাহায্য করেছেন অক্ষয়। এ নিয়ে নাকি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray) এবং তাঁর ছেলে আদিত্য ঠাকরের (Aaditya Thackeray) সঙ্গে গোপনে তাঁর কথাও হয়েছে।

মুম্বই স্থিত এক সংবাদমাধ্যমের সূত্রে এই খবর প্রকাশ্যে আসে। জানা যায়, তাঁর নাম ব্যবহার করে ভুয়ো খবর ছড়ানোয় বেজায় চটেছেন বলিউডের খিলাড়ি। মানহানির অভিযোগে রাশিদ সিদ্দিকিকে নোটিস পাঠিয়েছেন তাঁর আইনজীবী। ক্ষতিপূরণ হিসেবে ৫০০ কোটি টাকা দাবি করা হয়েছে।

[আরও পড়ুন: বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রূপ করার অভিযোগ, নেটিজেনদের রোষানলে রণবীর সিং]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর সাড়ে চার মাস পর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছিলেন অক্ষয়। টুইটারে একটি ভিডিও বার্তায় ঘটনাকে দুঃখজনক আখ্যা দিয়ে ভুয়ো খবর না ছড়ানোর আবেদন জানিয়েছিলেন। পাশাপাশি মাদক যোগে গোটা বলিউডকে কাঠগড়ায় না দাঁড় করানোর অনুরোধ করেছিলেন। দেরিতে মুখ খোলার জন্য বিস্তর সমালোচনা শুনতে হয়েছে অভিনেতাকে। পরে আবার ‘লক্ষ্মী’ (Laxmii) নিয়ে সোশ্যাল মিডিয়ার একাংশের নিন্দার পাত্র হয়েছিলেন তিনি। তবে এবারে ভুয়ো খবরের সঙ্গে আপস করতে নারাজ বলিউডের খিলাড়ি।

শোনা গিয়েছে, ভিডিওয় মহারাষ্ট্র মুখ্যমন্ত্রী তথা শিব সেনা নেতা উদ্ধব ঠাকরের নাম জড়ানোয় ইতিমধ্যেই রাশিদের বিরুদ্ধে মামলা করেছেন ধর্মেন্দ্র মিশ্র নামে এক আইনজীবী। সেই মামলার তদন্ত করতে গিয়ে নাকি পুলিশ জানতে পেরেছে, বিহারের বাসিন্দা ২৫ বছরের রাশিদ সিদ্দিকি সিভিল ইঞ্জিনিয়ার। এফএফ নিউজ (FF News) নামের ইউটিউব (Youtube) চ্যানেল রয়েছে তাঁর। সুশান্ত সংক্রান্ত এমন খবর পোস্ট করে হু হু করে বেড়েছে তাঁর সাবস্ক্রিপশন। বর্তমানে তা ৩ লক্ষ ৭০ হাজার। গত চার মাসে নাকি ভিডিওর মাধ্যমে ১৫ লক্ষ টাকা রোজগার করেছেন রাশিদ।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য, স্ক্রিনশট শেয়ার করে কলকাতা পুলিশের দ্বারস্থ অভিনেত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement