১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তারকাখচিত রানি-কাজলদের পুজো, মহানবমীতে হাজির আলিয়া-হৃতিক

Published by: Sandipta Bhanja |    Posted: October 7, 2019 5:35 pm|    Updated: October 8, 2019 11:57 am

An Images

তপন বকসি, মুম্বই: এ যেন চাঁদের হাট। এরকম একটি ফ্রেম বাঙালিরা স্বপ্নে দেখেন। গতকালই অষ্টমীর সন্ধ্যাবেলা জুহুর মুখার্জিদের পুজো মাতিয়েছিলেন খোদ শাহেনশা। এই প্রথমবার বাংলার জামাই অমিতাভ বচ্চন রানি-কাজলদের বাড়ির পুজোয় উপস্থিত হয়েছিলেন স্ত্রী জয়া বচ্চনকে নিয়ে। আজ মহানবমীতেও জমজমাট ছিল মুখার্জিদের বাড়ির পুজো। তারকাখচিত সেই পুজোয় সাবেকী সাজে অভিনেত্রীদ্বয় রানি মুখোপাধ্যায় এবং কাজল মুখোপাধ্যায় ছাড়াও হাজির ছিলেন তাঁদের তুতো বোন তানিশা, ভাট-কন্যা আলিয়া, পরিচালক অয়ন মুখোপাধ্যায়, সংগীত পরিচালক ললিত। ছেলে হৃতিককে নিয়ে পরিচালক রাকেশ রোশনও মুখার্জিদের পুজোর গিয়েছিলেন ভরপুর বাঙালিয়ানার আমেজে মেতে উঠতে।

 

[আরও পড়ুন: বাড়ির দুর্গাপুজোয় ভরপুর আমেজ, মাতোয়ারা কোয়েল মল্লিক ]

মহাষ্টমী এবং নবমী উপলক্ষে বরবারই মুখার্জিদের পুজোয় ভোগ বিতরণের নিয়ম প্রচলিত রয়েছে। বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে ছেলে-মেয়েরাও ভোগ বিতরণ করেন। তার অন্যথা হয়নি এবছরও। বিগত বহু বছরের রীতি মেনে এবারও রানি মুখোপাধ্যায় আমন্ত্রিত অতিথিদের ভোগ খাওয়ার পাতে মিষ্টি পরিবেশন করেন। গোলাপি রঙের শাড়ি এবং জমকালো ভারী গয়নায় দিব্যি সেজেছিলেন রানি। অভিনেত্রী কাজলও এসেছিলেন ছেলে যুগকে নিয়ে। বোন সর্বাণী মুখোপাধ্যায় এবং ভাই অয়নের সঙ্গে পোজ দিয়ে ছবিও তোলেন রানি-কাজল। কাজলও সেজেছিলেন জরোয়ার গয়নায় গোলাপি রঙের শাড়িতে।

[আরও পড়ুন: মহাষ্টমীতে অঞ্জলি দিয়ে ফের মৌলবাদীদের রোষের শিকার সাংসদ নুসরত ]

 

বড়দিনে মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। তাই পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় আমন্ত্রণ পেয়ে মা দুর্গার অমোঘ আকর্ষণ আর  এড়াতে পারেননি আলিয়া। মহানবমীর সকালেই লাল শাড়িতে সেজেগুজে মণ্ডপে চলে এসেছিলেন আলিয়া ভাট। মা দুর্গার সামনে আলিয়ার লাল শাড়ি যেন আরও তাৎপর্যপূর্ণ হয়ে উঠেছিল। কারণ? খুব শিগগিরই কাপুর পরিবারের বউমা হতে চলেছেন তিনি। অন্যদিকে, হৃতিক বাবা রাকেশ রোশনকে নিয়ে এসেছিলেন জুহুর পুজোয়। কারণ, এ বাড়ির জামাই আদিত্য চোপড়ার প্রযোজনায় এবার তাঁর ‘ওয়ার’ ভাল ব্যবসা করছে। তাই প্রযোজক আদিত্য চোপড়ার শ্বশুর বাড়ির পুজোয় হৃতিক নিজেই স্বতঃপ্রণোদিত হয়ে চলে এলেন।  

দেখুন রানির মিষ্টি পরিবেশনের ভিডিও।

 

ছবি ও ভিডিও: রূপেশ সুরভে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement