Advertisement
Advertisement
Ranbir Alia

‘তোমার সঙ্গে বুড়ো হতে চাই’, বিয়ের দ্বিতীয় জন্মদিনে রণবীরকে আদুরে শুভেচ্ছা আলিয়ার

দাম্পত্যের ২ বছর পার। বিবাহবার্ষিকীতে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন রণবীর-আলিয়া।

Alia Bhatt Drops Romantic Pic With Ranbir Kapoor On 2nd Anniversary
Published by: Sandipta Bhanja
  • Posted:April 14, 2024 9:12 pm
  • Updated:April 14, 2024 9:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্যের ২ বছর পার করলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। চলতি বছর বৈশাখীর দিনেই বিয়ের দ্বিতীয় জন্মদিন পালন করছেন কাপুরদম্পতি। শাশুড়ি নীতু কাপুর থেকে আলিয়ার মা সোনি রাজদান, দুজনেই সন্তানদের প্রতি ভালোবাসা, আশীর্বাদ উজার করে দিয়েছেন। তবে এদিন আলিয়া নিজের প্রোফাইল থেকে যে ছবি শেয়ার করলেন, তা দেখে অনুরাগীদের শুভেচ্ছার জোয়ার।

২০২২ সালের ১৪ এপ্রিল, এই দিনেই সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর-আলিয়া। আর এই দুটো বছর যে তারকাদম্পতির জীবনে বেশ রোমাঞ্চকর কেটেছে, তা বলাই বাহুল্য। বিয়ের মাসখানেকের মধ্যেই ফুটফুটে কন্যা সন্তান এসেছে তাঁদের কোলে। স্বামী-স্ত্রী হওয়ার পাশাপাশি এখন তাঁরা খুদে রাহার মা-বাবার দায়িত্ব পালনে ব্যস্ত। অন্যদিকে তারকাদম্পতির ঝুলিতেও একগুচ্ছ কাজ। এককথায়, রণবীর-আলিয়া বর্তমানে বিটাউনের ‘পাওয়ার কাপল’। তাই বিয়ের দ্বিতীয় জন্মদিনে যেভাবে স্বামী রণবীরকে ‘আদরবাসা’ জানালেন কাপুর-বধূ আলিয়া, সেটা বর্তমানে নেটপাড়ার চর্চায়।

Advertisement

[আরও পড়ুন: দীপিকা বাড়িতে, আগত সন্তানের খুশিতে কাশী বিশ্বনাথ ধামে পুজো দিতে গিয়ে চিড়েচ্যাপ্টা রণবীর]

সোশ্যাল মিডিয়ায় নিজের নামে প্রোফাইল খোলেননি রণবীর কাপুর। তাই যা সুসংবাদ কিংবা শুভেচ্ছা দেওয়া বা সিনেমার প্রচার, সবটাই আলিয়া তাঁর প্রোফাইল থেকেই করেন। এবার দ্বিতীয় বিবাহবার্ষিকীতেও রণবীরের সঙ্গে মিষ্টি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন। লিখলেন, দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা মাই লাভ। আজকের মতোই আরও বহু বছর তোমার সঙ্গে কাটব। সেই ছবির সঙ্গে এক বৃদ্ধ দম্পতির অ্যানিম্যাটিক ছবিও জুড়েছেন আলিয়া ভাট। তারকাদম্পতিকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন আয়ুষ্মান খুরানা, করণ জোহর, করিনা ও করিশ্মা কাপুররা।

Advertisement

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

[আরও পড়ুন: পাশেই ঋতুপর্ণা, পয়লা বৈশাখে নিজেকে ‘অযোগ্য’ বলছেন প্রসেনজিৎ! কেন?]]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ