BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নগ্ন হয়ে ক্যামেরার সামনে দেবের নায়িকা, শোরগোল নেটদুনিয়ায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 26, 2017 3:45 pm|    Updated: September 18, 2019 2:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মসূত্রে রাশিয়ান। ২০১২ সালে মিস এশিয়া প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছিলেন। বাংলা কতটা জানেন, তা নিয়ে বেশ সন্দেহ রয়েছে। তবে বাংলা সিনেমায় তাঁর হাতেখড়ি হয়ে গিয়েছে। নাহ, ক্যামিও নয় পুরদস্তুর নায়িকার চরিত্র। তাও আবার সুপারস্টার দেবের পাশে। দু’জনে কাঁধে কাঁধ মিলিয়ে আমাজন উপত্যকায় দাপিয়ে বেড়িয়েছেন। সাহসের কোনও কমতি নেই ‘আমাজন অভিযান’-এর বিদেশিনী শ্বেতলানা গুলাকোভার। সেই সাহসেরই পরিচয় মিলল তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। সম্পূর্ণ নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দেবের নায়িকা। তাতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Photo by @unicorn.forest

A post shared by Svetlana Gulakova (@siberiankitten) on

[নতুন রহস্যের জট খুলতে ‘আসছে আবার শবর’]

ছবিটি শ্বেতলানা তুলেছেন ‘ভগ’ ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য। প্রকৃতির সঙ্গে একাত্ম হয়ে যাওয়ার বার্তাই এই প্রচ্ছদের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। তাতেই সহ-মডেলের সঙ্গে নিজের শরীরকে উন্মুক্ত করে দিয়েছেন রাশিয়ান মডেল। তবে এই প্রথম নয় ক্যামেরার সামনে মাঝে মধ্যেই বেশ বোল্ড অবতারে ধরা দেন শ্বেতলানা। এমন নমুনাও তাঁর ইনস্টাগ্রামে কম নেই।

A post shared by Svetlana Gulakova (@siberiankitten) on

[বলিউডে আবার বিয়ের ফুল ফুটল! বিয়েটা কি সেরেই ফেললেন এই নায়িকা?]

তবে বাংলা সিনেমায় অভিনয় করে বেশ উচ্ছ্বসিত নায়িকা। নিজে আসতে না পারলেও ইনস্টাগ্রাম প্রোফাইলে শুটিংয়ের নানা মুহূর্ত শেয়ার করছেন তিনি। কখনও আমাজনের দুর্গম এলাকায় তাঁকে ও দেবকে শুটিং করতে দেখা যাচ্ছে। কখনও একটু ফাঁক পেয়েই পাওয়ার ন্যাপ নিতে দেখা যাচ্ছে দু’জনকে।

How it was… @svfsocial @inega.in @imdevadhikari See u tmr!

A post shared by Svetlana Gulakova (@siberiankitten) on

ছবিতে আন্না ফ্লোরিয়ানের চরিত্রে রয়েছেন সোয়েতলানা। পাশাপাশি রয়েছেন ডেভিড জেমস ও এডুয়ার্ডো মুনিজ। শংকরের অভিযানকে সফল করে তুলতে এঁদের অবদানও কম নয়। তবে শ্বেতলানা আলাদা করে নেটদুনিয়ার নজর কেড়েছেন নিজের এই বোল্ড ফটোশুটের মাধ্যমেই।

[অস্কারের মূলপর্বে বাংলা, বড়দিনেই সেলিব্রেশনে টিম ‘রক্তকরবী’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement