BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কেনসিংটন প্যালেস থেকে চুরি মার্কিন গায়িকার, কী বললেন কেট-উইলিয়াম?

Published by: Sandipta Bhanja |    Posted: November 27, 2019 8:16 pm|    Updated: November 27, 2019 9:28 pm

American singer Camila Cabello stolen pencil from Kensington Palace

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রিটেনের রাজপরিবার নিয়ে এমনিতেই গোটা বিশ্বের কৌতূহলের অন্ত নেই। তাই রাজপরিবার তথা রাজপ্রাসাদের নিরাপত্তাও কঠোর। সাধারণ মানুষের ধরাছোঁয়ার বাইরে। আর সেই রাজপরিবারেরই অনুষ্ঠান থেকে যদি বহুমূল্য কোনও জিনিস খোয়া যায়, তবে? গর্দান যাওয়ার জোগাড়! কিন্তু সম্প্রতি সেই রাজপরিবারেরই এক অনুষ্ঠান থেকে চুরি করার কাণ্ড ঘটিয়েছেন খ্যাতনামা মার্কিন গায়িকা ক্যামিলা কাবেলো। তাও আবার নির্ভয়ে সেকথা জনসমক্ষে জানিয়েও দেন।

শুধু যে চুরি করেই ক্ষান্ত থেকেছেন এমনটা নয়। বরং, চুরি করা সেই জিনিস গচ্ছিতও রেখে দিয়েছেন আজ অবধি নিজের কাছে। আর ফেরত দেওয়ার কোনওরকম ইচ্ছেই ক্যামিলার নেই। তা কেন এমন কান্ড ঘটালেন ‘সেনোরিটা’ গায়িকা ক্যামিলা? প্রশ্নের উত্তর দিয়েছেন নিজেই। বিশ্বের বিভিন্ন প্রান্তের অল্পবয়সি প্রতিভাদের নিয়ে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন হয়েছিল ব্রিটেনের কেনসিংটন প্যালেসে। যেখানে সকলের সঙ্গে নিজে এসে আলাপ করেন প্রিন্স উইলিয়াম এবং তাঁর স্ত্রী কেট। সেখানে আমন্ত্রিত ছিলেন ক্যামিলা কাবেলোও।

সম্প্রতি বিবিসি’র এক রেডিও সাক্ষাৎকারে ক্যামিলা ফাঁস করেন যে কেন তিনি চুরি করেছিলেন। আসলে সেই বিবিসি রেডিও ওয়ানের সঞ্চালক গ্রেগ জেমসই তাঁকে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন এরকম কাজ করার জন্য। তবে মজাচ্ছলে হলেও গ্রেগের চ্যালেঞ্জকে মোটেই উড়িয়ে দেননি ক্যামিলা। বরং, সাহসের সঙ্গে ডান-বাম কিছু না ভেবেই রাজপ্রাসাদ থেকে একটি পেনসিল তুলে নেন গায়িকা। পরক্ষণেই গ্রেগ সেকথা গিয়ে জানিয়ে দেন কেমব্রিজের কেনসিংটন প্যালেসের নিরাপত্তারক্ষীদের কানে তুলে দেন যে ক্যামিলা চুরি করেছে। তারপর? প্রথমটায় খানিক হতভম্ব হয়ে গেলেও সটান সেই পেনসিল মায়ের ব্যাগের মধ্যে চালান করে দেন ক্যামিলা। তাঁর মা বারবার পেনসিল ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিলেও সেকথায় কর্ণপাতই করেননি মার্কিন এই গায়িকা। আজও সযত্নে সেই পেনসিল গচ্ছিত রয়েছে তাঁর কাছে।

[আরও পড়ুন: টলি-বলি’র পর দক্ষিণী সফরে রাইমা, তামিল ছবি নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী]

ঘটনা প্রকাশ্যে আসার পরই কেনসিংটন প্যালেসের পক্ষ থেকে একটি টুইট করা হয়েছে। তবে না, ক্যামেলাকে মোটেই কটাক্ষ করা হয়নি সেখান থেকে। বরং মজাচ্ছলে উড়িয়ে দিয়েছেন ডিউক এবং ডাচেস অফ কেমব্রিজ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে