BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘দুনিয়াটা বোধহয় এভাবেই চলে’, নুসরত বিতর্কের মাঝে কী বলতে চাইলেন নিখিল?

Published by: Suparna Majumder |    Posted: June 12, 2021 4:46 pm|    Updated: June 12, 2021 4:46 pm

Amit 'Live in' controversy Nikhil Jain shared his thought in Instagram story | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার দেওয়ালের ভিতরের অশান্তি এখন গোটা ভারতবর্ষের আলোচনার বিষয়। নুসরত জাহান (Nusrat Jahan) আর নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্ক ঠিক কী? বিয়ে না লিভ-ইন? তা নিয়ে চর্চা চলছেই। হাসি-মশকরাও শুরু হয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতেই ইনস্টাগ্রামে (Instagram) মনের কথা শেয়ার করলেন নিখিল জৈন। নিজের ছবি স্টোরি হিসেবে শেয়ার করে নিখিল লেখেন, “অনেক জায়গায় ঘুরেছি। দুনিয়াটা বোধহয় এভাবেই চলে। এতে হাসিমজা নেই, এতে সৌন্দর্য নেই, এতে কোনও মিষ্টত্ব নেই।”

 Amit 'Live in' controversy Nikhil Jain shared his thought in Instagram story

[আরও পড়ুন: ‘তৈমুরের মা কীভাবে সীতা হন?,’ রামায়ণে অভিনয়ের খবর ছড়াতেই নেটদুনিয়ার রোষানলে করিনা]

বহুদিন ধরেই নিখিল ও নুসরতের মনোমালিন্যের খবর শোনা যাচ্ছিল। জল্পনার সেই আগুনে নতুন করে ঘৃতাহুতি পড়ে নুসরতের মা হওয়ার জল্পনায়। সেপ্টেম্বরে সন্তানের জন্ম দিতে চলেছেন টলিপাড়ার অভিনেত্রী। একথা আগেই শোনা গিয়েছিল। শুক্রবার তাঁর বেবি বাম্পের ছবিও প্রকাশ্যে আসে। তার আগেই অবশ্য নিখিল জানিয়ে দিয়েছিলেন নুসরতের সন্তানের বাবা তিনি নন। সেই সময় নুসরতের সন্তানের বাবা হিসেবে অভিনেতা যশের (Yash Dasgupta) নাম শোনা গিয়েছিল। তারপরই শুরু হয় বিবৃতি পালটা বিবৃতির পালা।

নুসরত দাবি করেছিলেন তুরস্কে ঘটা করে করা ডেস্টিনেশন ওয়েডিং ভারতে বৈধ নয়। তাই বিয়ে নয় তিনি নিখিল জৈনের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। নিখিল নাকি তাঁর অ্যাকাউন্ট থেকে না বলে টাকা তুলেছেন। অন্যদিকে নিখিলের অভিযোগ, বারবার বলা সত্ত্বেও বিয়ের রেজিস্ট্রেশন করতে রাজি হননি নুসরত। অভিনেত্রীর বাড়ির লোন শোধের জন্য নাকি নিখিল টাকা দিয়েছিলেন। সেই টাকা ফেরত পাননি বলেই অভিযোগ করেন। নিজেকে প্রতারিত মনে করছেন বলেও জানান। গোটা বিষয়টি ইতিমধ্যেই দেওয়ানি আদালত পর্যন্ত গড়িয়েছে। এমন পরিস্থিতিতেই শনিবার ইনস্টাগ্রামে আবেগঘন স্টোরি শেয়ার করেন।  আর তার মাধ্যমেই যেন নিজের মানসিক পরিস্থিতির কথা বোঝাতে চাইলেন নুসরতের প্রাক্তন ‘লিভ-ইন পার্টনার’।

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ সাহিত্যিক সমরেশ মজুমদার, শ্বাসনালীর সংক্রমণ নিয়ে ভরতি ICU-তে]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement