BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অতিমারী আবহেই মুম্বইয়ে ৩১ কোটি টাকা দিয়ে বাড়ি কিনলেন অমিতাভ বচ্চন

Published by: Suparna Majumder |    Posted: May 29, 2021 11:52 am|    Updated: May 29, 2021 11:52 am

Amitabh Bachchan buys Rs 31 Crore Duplex apartment in Mumbai | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) পরিস্থিতিতেই নতুন বাড়ি কিনলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ৩১ কোটি টাকা দিয়ে মুম্বইয়ের (Mumbai) অন্ধেরি প্রাসাদোপম ডুপ্লেক্স কিনলেন অমিতাভ বচ্চন। ৫১৮৪ বর্গফুট আয়তনের এই সম্পত্তি তিনি গত ডিসেম্বরেই কিনেছিলেন বলে শোনা গিয়েছে। তবে রেজিস্ট্রেশনের কাজ করেছেন এপ্রিল মাসে। তাঁকে স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে ৬২ লক্ষ টাকা।

অনুমান করা হচ্ছে, অমিতাভ বচ্চনের সম্পত্তির প্রতি বর্গ ফুট পিছু দাম ৬০ হাজার টাকা। এতে ছ’টি গাড়ি রাখার জায়গা রয়েছে। প্রসঙ্গত, ওই একই কমপ্লেক্সে সানি লিওনিও (Sunny Leone) একটি ফ্ল্যাট কিনেছেন। তাঁর সম্পত্তির আনুমানিক মূল্য ১৬ কোটি টাকা। পরিচালক-প্রযোজক আনন্দ এল রাই-ও ( Aanand L Rai) ওই একই আবাসনে ২৫ কোটি টাকায় একটি ডুপ্লেক্স কিনেছেন বলে খবর। অর্থাৎ নতুন এই বাড়িতে বলিউড শাহেনশার প্রতিবেশী হতে চলেছেন দুই তারকা।

[আরও পড়ুন: প্রয়াণ দিবসে ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধা, ‘চিরন্তন ঋতু’র গল্প শোনাবেন সুজয়প্রসাদ-ইন্দ্রনীলরা]

জুহুতে আপাতত ‘জলসা’ বাংলোয় সপরিবার থাকেন অমিতাভ। এছাড়াও তাঁর ‘প্রতীক্ষা’, ‘জনক’এবং অন্যান্য বিলাসবহুল বাসভবন আছে। জনক ভবনটি অফিস হিসেবে ব্যবহার করেন অমিতাভ।  কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কিছুদিন আগেই রাজধানী দিল্লির রাকব গঞ্জ গুরুদ্বারে তৈরি কোভিড কেয়ার সেন্টারে ২ কোটি টাকা দান করেছেন বলিউডের শাহেনশা।  তার আগে অবশ্য দেশের করোনা পরিস্থিতিতে তাঁর অবদান কী? এমন প্রশ্ন তুলেছিলেন নেটিজেনদের একাংশ। সমালোচনার জবাবেই ব্লগে নিজের দানের কথা জানিয়েছিলেন বিগ বি। শুক্রবার আবার টুইটারে অভিনেতা লেখেন, “বাবুজি সবসময় বলতেন… দান করে তার পরিবর্তে কিছু পাওয়ার আশা কোরো না… ভেবে নিও তা কখনও হবে না… তা যদি হয় তাহলে ভাল, না হলে আরও ভাল… কারণ তাহলে তোমার জন্য তা ছিল না।”

[আরও পড়ুন: যশের সঙ্গে ‘প্রেম’, নিখিলের সঙ্গে ‘দূরত্বে’র মাঝে এ কী লিখলেন নুসরত!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement