১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘অমাবস্যায় ভাইরাসের শক্তি বেড়ে যায়’, টুইট করে বিতর্কে বিগ বি

Published by: Sayani Sen |    Posted: March 23, 2020 10:34 pm|    Updated: March 23, 2020 11:01 pm

Amitabh Bachchan Deletes Controversial

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  অমাবস্যার কালো দিনে ভাইরাস, ব্যাকটেরিয়া-সহ ক্ষতিকারক শক্তিগুলির ক্ষমতা বেড়ে যায়। শঙ্খনাদ, কাঁসর,ঘণ্টা কিংবা হাততালি ওই সমস্ত ব্যকটেরিয়া, জীবাণুর ক্ষমতা ধ্বংস করতে সাহায্য করে। এমনই টুইট করে করোনা আবহে বিতর্কে জড়ালেন বিগ বি। 

মারণ চিনা ভাইরাস সংক্রমণ রুখতে লকডাউন করা হয়েছে। রবিবার পালন করা হয় জনতা কারফিউ। তবু তার মাঝে জরুরি পরিষেবা দান করে যাচ্ছেন অনেকেই। তাঁদের জন্য পাঁচ মিনিট হাততালি দেওয়ার কথা বলেন নরেন্দ্র মোদি। ভিকি কৌশল, শাহরুখ খানদের পাশাপাশি অমিতাভ বচ্চনকেও দেখা যায় ছাদে উঠে হাততালি দিয়ে ধন্যবাদ জানাতে। অভিষেক, ঐশ্বর্যদেরও দেখা।

[আরও পড়ুন: বয়স ও লিঙ্গ ভুল, কণিকার করোনা রিপোর্টের সত্যতা নিয়ে সন্দেহপ্রকাশ পরিজনদের]

জরুরি পরিষেবাপ্রদানকারীদের ধন্যবাদ জানানোর পর অমিতাভ একটি টুইট করেন। তিনি লেখেন, অমাবস্যার কালো দিনে ভাইরাস, ব্যাকটেরিয়া-সহ ক্ষতিকরারক শক্তিগুলির ক্ষমতা বেড়ে যায়। শঙ্খনাদ, কাঁসর,ঘণ্টা কিংবা হাততালি ওই সমস্ত ব্যকটেরিয়া, জীবাণুর ক্ষমতা ধ্বংস করতে সাহায্য করে। 

Amitabh Bacchan

অমিতাভ বচ্চন কীভাবে এই ধরনের টুইট করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। নেটিজেনদের একাংশের ক্রমাগত সমালোচনার জেরে শেষ পর্যন্ত নিজের টুইট ডিলিট করেন অমিতাভ বচ্চন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে