Advertisement
Advertisement
Ananya Pandey

বরফের চাদরে অনন্যা-আদিত্যর আদুরে প্রেম! জলদিই বিয়ের ঘোষণা?

ভাইরাল অনন্যা-আদিত্যর লন্ডন ট্রিপের ছবি।

Ananya Panday, Aditya Roy Kapur's ice skating pic from London holiday goes viral| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:January 4, 2024 4:02 pm
  • Updated:January 4, 2024 4:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদিত্য রায় কাপুরকেই মন দিয়েছেন অনন্যা পাণ্ডে! কিন্তু দেখুন, কিচ্ছুতেই স্বীকার করবেন না। কফি উইথ করণে অনন্যা ও আদিত্যকে কতই প্রেম নিয়ে প্রশ্ন করলেন করণ। কিন্তু দুজনেই কথায় কথায় বাইপাস করে দিলেন। আর তার পরই টুক করে ভাইরাল অনন্যা-আদিত্যর লন্ডন ট্রিপের ছবি!

হ্যাঁ, সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অনন্যা ও আদিত্যর লন্ডন ট্রিপের নতুন ছবি। যেখানে দেখা গিয়েছে, অনন্যার কোমরে হাত দিয়ে, তাঁকে আইসস্কেটিং শেখাচ্ছেন আদিত্য। এক ছবিতেই উপচে পড়েছে জুটির আদুরে প্রেম।

Advertisement

মাঝে মধ্যেই দুজনেই মিলে ঘুরতে বেড়িয়ে পড়েন। কখনও মালদ্বীপ, কখনও গোয়া। বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে মুখও লুকিয়ে নেন। গোপনে গোপনে প্রেম থাকলেও, সবার সামনে প্রেম নিয়ে তাঁরা স্পিক টি নট।  

Advertisement

[আরও পড়ুন: অনেক কাজ হয়েছে! এবার মা হতে চাইছেন দীপিকা পাড়ুকোন, রাহাকে দেখেই সিদ্ধান্ত?]

Lovebirds Ananya panday and Aditya Roy kapur in London ice skating new year
byu/Murky-Flounder6089 inBollyBlindsNGossip

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অনন্যা (Ananya Pandey) ও আদিত্যর (Aditya Roy Kapoor) বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ঘটে ছাদনাতলায়। তবে অনন্যা- আদিত্য কিন্তু এখনই এসব চাইছেন না। বরং আপাতত এই সম্পর্ককে সময় দিতে চাইছেন। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, চলতি বছরের শেষের দিকে নাকি বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য। জানুয়ারি মাসেই নাকি দুজনেই এই প্রেমের ইস্তেহার সবার সামনে আনবেন। জানাবেন বিয়ের পরিকল্পনাও। তবে খবর রটলেও, অনন্যা ও আদিত্য কিন্তু চুপ! 

[আরও পড়ুন: রাত-বিরেতে হুডিতে মুখ ঢেকে কোথায় গেলেন শাহরুখ? ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ