Advertisement
Advertisement
Ananya Panday Aditya Roy Kapur

প্রেমিক আদিত্যর গাড়িতে অনন্যা, রাতের মুম্বইতে পাপ্পারাজি দেখেই ‘লুকোলেন’ নায়িকা

জল্পনায় সিলমোহর! বৃষ্টির মরশুমে রোম্যান্টিক আবহাওয়ায় এক গাড়িতে দুই তারকাকে দেখা গেল।

Ananya Panday hides her face from photographers as Aditya Roy Kapur drives her home
Published by: Sandipta Bhanja
  • Posted:July 23, 2023 8:14 pm
  • Updated:July 23, 2023 8:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডুবে ডুবে জল খাওয়ার দিন শেষ। আদিত্য-অনন্যার প্রেমকাহিনির চর্চা এখন বিটাউনের সর্বত্র। অসমবয়সি এই জুটিকে নিয়ে বিটাউন থেকে নেটপাড়া, চর্চা সর্বত্র। এবার সম্ভবত জল্পনায় সিলমোহর। অফিশিয়ালি ঘোষণা না করলেও আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যা পাণ্ডেকে যেভাবে এক গাড়িতে দেখা গেল রাতের মুম্বই শহরে, তাতে আর বুঝতে বাকি থাকে না যে তাঁরা একে-অপরের প্রেমে মশগুল।

কালো গাড়িতে। কাচ উঠানো। চালকের আসনে বলিউড অভিনেতা। পাশেই বসে চাঙ্কিকন্যা। একে অপরের সঙ্গে গল্পে মশগুল। বৃষ্টির মরসুমে রাতের শহরে সম্ভবত রোম্যান্টিক ড্রাইভে বেরিয়েছিলেন। তবে সেখানেও পাপ্পারাজিদের হাত থেকে রেহাই পাননি দুই তারকা। স্পেন, পর্তুগালের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই অবশ্য আদিত্য-অনন্যাকে নিয়ে তক্কে তক্কে ছিলেন মায়ানগরীর ফটোশিকারিরা। এবার রাতের মুম্বইতে রোম্যান্টিক মরশুমে এক গাড়িতে দুই তারকাকে দেখে সুযোগ বুঝেই ক্যামেরার শাটার ফেলতে আর দেরি করলেন না তাঁরা। অভিনেত্রীকে বাড়িতে ফেরাতে যাচ্ছিলেন আদিত্য। তখনই পাপ্পারাজিরা উপস্থিত।

Advertisement

বৃষ্টিভেজা মায়ানগরীর রাতের রাস্তায় একসঙ্গে ফ্রেমবন্দি হলেন ‘আশিকি’ অভিনেতা। আর পাপ্পারাজিদের ফটো তুলতে দেখেই লাজে রাঙা হয়ে তড়িঘড়ি হাত দিয়ে মুখ ঢাকতে দেখা গেল অনন্যা পাণ্ডেকে। সেই ছবি এখন নেটপাড়ায় দাবানল গতিতে ভাইরাল।

Advertisement

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা ‘সত্যবতী’ রুক্মিণী, ‘অজিত’ অম্বরীশকে নিয়ে বড় ঘোষণা ‘ব্যোমকেশ’ দেবের]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by bollywood_untoldstories (@bollywood_untoldstories)

প্রসঙ্গত, শনিবারই স্পেনে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছিলেন চাঙ্কিকন্যা। তাঁকে দেখেই নেটপাড়া ‘নাইট ম্যানেজারের’ কথা মনে করিয়ে দিলেন। নায়িকার হট ছবির নিচে তাঁদের প্রশ্ন- “নাইট ম্যানেজার কোথায়?” উল্লেখ্য, আদিত্য রায় কাপুর অভিনীত ‘নাইট ম্যানেজার’ সিরিজ বেশ শোরগোল ফেলেছে সম্প্রতি। উপরন্তু স্পেন থেকে পর্তুগালে অভিনেতার সঙ্গে নায়িকার চুটিয়ে প্রেম করার ছবি ইতিমধ্যেই দেখে ফেলেছেন নেটিজেনরা। কখনও আদিত্যর বাহুলগ্না হয়ে দেখা গিয়েছে তাঁকে, তো কখনও বা আবার প্রেমিকের সঙ্গে বিদেশের রাস্তায় অনন্যা পাণ্ডের খুনসুঁটির ছবি ভাইরাল হয়েছে। এবার রাতের মুম্বইতে রোম্যান্টিক মরশুমে এক গাড়িতে পাওয়া গেল জুটিকে।

[আরও পড়ুন: কেওড়াতলা শ্মশানে পড়ে থাকা মালা গলায় শুটিং উত্তমকুমারের, সেটে ভয়ে কাঁটা সকলে! তারপর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ