BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিয়ের পর ভিকির সারপ্রাইজ, মালদ্বীপে ৫০ কোটি টাকার বাড়ি উপহার অঙ্কিতাকে!

Published by: Akash Misra |    Posted: December 16, 2021 8:30 pm|    Updated: December 16, 2021 8:32 pm

Ankita Lokhande husband Vicky jain gifted her private villa in maldives | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেমনটি কথা দিয়েছিলেন, ঠিক তেমনটিই করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) স্বামী ভিকি জৈন (Vicky Jain)। বিয়ের দিনই অঙ্কিতাকে দিলেন দারুণ এক সারপ্রাইজ। ভিকির কাছ থেকে সারপ্রাইজ পেয়ে অঙ্কিতা তো খুশিতে একেবারে ডগমগ। কী করবেন, ভেবেই উঠতে পারছেন না।  আর গৌরচন্দ্রিকা নয়। বরং বিষয়ে আসা যাক!

গপ্পোটা হল, বিয়ের উপহারে চমক দিলেন ভিকি জৈন। স্ত্রী অঙ্কিতাকে উপহার দিলেন ৫০ কোটি টাকার বাড়ি! যা দেখে একেবারে চক্ষু চড়ক গাছ অঙ্কিতার। তবে উপহারের লিস্ট আরও বড়। জানা গিয়েছে, এই ৫০ কোটি টাকার বাড়ির বেডরুম নাকি একেবারেই অঙ্কিতার মনের মতো করে ডিজাইন করেছেন ভিকি জৈন। শুধু তাই নয়, এই বাড়ির অ্যাটাচ বাথরুমে রয়েছে বিশেষ জাকুজির ব্যবস্থা। রয়েছে সুন্দর একটি বাগান, সুইমিংপুল। শুধু তাই নয়, ভিকি ও অঙ্কিতা যেহেতু ফিটনেসকে গুরুত্ব দেন, সেহেতু বাড়িতেই রয়েছে বিশেষ জিম। তবে চমক রয়েছে আরেক জায়গাতেও। অঙ্কিতার এই বাড়িটি মালদ্বীপে অবস্থিত। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

বৃহস্পতিবার বিকেল নাগাদ জনসমক্ষে এসেছিলেন নবদম্পতি ভিকি ও অঙ্কিতা। ফটোগ্রাফারদের সামনে পোজ দিয়ে ছবিও তুলেছেন দুজনে। 

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা ]

কয়েকদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি ও অঙ্কিতার মেহেন্দি, বাগদান অনুষ্ঠানের ছবি। আর তা দেখেই নিন্দুকরা টেনে আনছেন অঙ্কিতার প্রাক্তণ প্রেমিক সুশান্ত সিং রাজপুতের কথা। সোশ্যাল মিডিয়ার একাংশ অঙ্কিতার এই বিয়ে দেখে যেমন আপ্লুত, তেমনি নেটিজেনদের মধ্য়ে কেউ কেউ স্পষ্টই অঙ্কিতাকে ট্রোল করতে শুরু করেছেন। অনেকের অভিযোগ, সুশান্তকে একেবারে ভুলিয়ে দিয়ে অঙ্কিতা নাকি নিজের বিয়েতে মজেছেন।

তবে নেটিজেনদের একথা যে কতটা মিথ্যে, তা প্রমাণ করলেন অঙ্কিতা নিজেই। তিনি যে এখনও সুশান্ত সিং রাজপুতকে ভোলেননি বা ভুলতে চান না, তা যেন সবাইকে প্রকাশ্যে জানিয়ে দিলেন ‘পবিত্র রিস্তা’র অভিনেত্রী। কীভাবে?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডের বাগদান অনুষ্ঠানের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, অঙ্কিতাকে আংটি পরানোর সময় ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছিল সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘রাবতা’ ছবির গান। অঙ্কিতা যেন এভাবেই বুঝিয়ে দিলেন তাঁর মন প্রাণে এখনও সুশান্ত রয়েছেন! ভাইরাল হয়েছে ভিকি ও অঙ্কিতার বিয়ের ভিডিও। 

তবে শুধু এই ভিডিও নয়। ভাইরাল হয়েছে অঙ্কিতা লোখান্ডের গায়ে হলুদের ছবি ও ভিডিও। গায়ে হলুদে অঙ্কিতা সেজে উঠেছিলেন লাল রঙের পোশাকে। বন্ধু-বান্ধবীর সঙ্গে বলিউডি গানেও নেচে উঠেছিলেন ভিকি ও অঙ্কিতা। অন্যদিকে টুইটারে দুম করে ট্রেন্ডিং সুশান্ত সিং রাজপুত। অভিনেতার অনুরাগীরা হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুশান্তের মৃত্যুর ঘটনায় বিচার চেয়ে। অনুরাগীদের অভিযোগ ১৮ মাস কেটে গেলেও সিবিআই সুশান্ত মৃত্যু রহস্য সমাধান করতে পারেনি। ১৪ ডিসেম্বর মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাত পাকে বাঁধা পড়লেন অঙ্কিতা ও ভিকি। 

অঙ্কিতার সঙ্গে প্রায় সাড়ে তিন বছরের প্রেমের সম্পর্ক ভিকি জৈনের। সম্প্রতি তাঁদের একটি চুম্বনের ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। কিছুতেই তা মেনে নিতে পারছিলেন না সুশান্তের মৃ্ত্যু। ইনস্টাগ্রামে এক লম্বা পোস্ট করে ভিকির উদ্দেশ্যে অঙ্কিতা লিখেছিলেন, ‘ভিকি, কঠিন সময়ে তুমি আমার পাশে ছিলে। আমাকে সামলে দিয়েছিলে। আমাকে ভাল রেখেছিলে। তুমি দুনিয়ার সেরা বয়ফ্রেন্ড। তোমাকে খুবই ভালবাসি…’

[আরও পড়ুন: অভিনয় ছেড়ে দিচ্ছেন? জবাব দিলেন ভাস্বর চট্টোপাধ্যায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে