BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রতিবেশী করোনা আক্রান্ত, সিল করে দেওয়া হল অঙ্কিতা লোখণ্ডের বহুতল

Published by: Bishakha Pal |    Posted: April 7, 2020 4:55 pm|    Updated: April 7, 2020 9:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ ঠেকাতে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে প্রশাসন। মহারাষ্ট্রে করোনা সংক্রমণের হার বেশ বেশি। তাই সাফাইকর্মী থেকে চিকিৎসক, ঘুম উড়েছে সকলের। রাজ্যকে করোনা মুক্ত করতে জোর কদমকে চলছে কাজ। এমন পরিস্থিতিতে মুম্বইয়ের মালাড এলাকায় একটি বহুতলে সন্ধান মিলল করোনা আক্রান্তের। সতর্কতার কারণে গোটা বহুতলটাকেই সিল করে দিল প্রশাসন। ওই বহুতলে থাকেন অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডেও। ফলে তাঁর শরীরেও করোনা বাসা বেঁধেছে কিনা, তা নিয়ে আশঙ্কিত অনুরাগীরা।

স্থানীয় সূত্রে খবর, যে ব্যক্তির শরীরে করোনার সন্ধান মিলেছে, তিনি গত মাসে স্পেন থেকে ফিরেছিলেন। বিমানবন্দরে যখন তাঁর স্ক্রিনিং করা হয়েছিল, তাঁর শরীরে করোনার সন্ধান মেলেনি। তা সত্ত্বে তাঁকে ১৫ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার কথা বলা হয়। ১২ দিনের মাথায় ওই ব্যক্তির শরীরের করোনা উপসর্গ দেখা দিতে শুরু করে। চিকিৎসকের পরামর্শ মতো সোয়াব পরীক্ষা করা হয়। তখনই তাঁর দেহে করোনার সন্ধান মেলে। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এরপর তিনি যে বিল্ডিংটায় থাকতেন, সেটি সিল করে দেওয়া হয়। এই ১২ দিন ওই ব্যক্তি যাঁদের সংস্পর্শে এসেছিলেন, তাঁদেরও শারীরিক পরীক্ষা করা হয়। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু সাবধানের মার নেই। তাই এখনও বিল্ডিংটা সিল করাই রয়েছে।

ওই বিল্ডিংয়েই থাকেন অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে। যদিও লকডাউন চলাকালীন তিনি সম্পূর্ণভাবে নিজেকে বাড়িতে বন্দি করে রেখেছেন। ওই ব্যক্তির সংস্পর্শে তিনি এসেছেন, এমন খবরও নেই। তাই আশঙ্কার কোনও কারণও নেই। অন্যদিকে ওই বহুতল যে অ্যাপার্টমেন্টটিতে রয়েছে, সেখানে একাধিক টেলি তারকারা থাকেন। যেমন, নাতাশা শর্মা, আদিত্য রেডজি, আশিতা ধাওয়ান, শৈলেশ গুলাবানি ও মিশকাত বর্মা। যদিও তাঁদের আশঙ্কার কোনও কারণ নেই বলেই এখনও পর্যন্ত খবর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement