BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

পরমব্রতর হাত ধরে ক্রাইম থ্রিলারে অঙ্কুশ-ঋতাভরী-বনি, করোনা কালেই শুরু হচ্ছে শুটিং

Published by: Suparna Majumder |    Posted: September 25, 2020 9:21 pm|    Updated: October 1, 2020 4:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই নতুন প্রজেক্টের আভাস দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সপ্তাহান্তে তাই নাম জানালেন অঙ্কুশ (Ankush)। জানালেন শুটিং শুরুর তারিখ। এবার পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সংস্থার প্রযোজনায় ক্রাইম থ্রিলারে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা। আর তাঁর সঙ্গে থাকবেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং ফালাক রশিদ রায় (Falaque Rashid Roy)। ৫ অক্টোবর থেকে শুরু হবে নতুন বাংলা ছবি ‘এফআইআর’-এর শুটিং। টুইটারে (Twitter) চিত্রনাট্যের ছবি পোস্ট করে জানালেন অঙ্কুশ।

 

[আরও পড়ুন: #MeToo অভিযোগে কাঠগড়ায় অনুরাগ, পরিচালকের সঙ্গে কেমন ছিল ঋতুপর্ণা-ঋতাভরীদের অভিজ্ঞতা?]

কিছুদিন আগেই অভিযানের শুটিং শেষ করেছেন পরমব্রত। এবার তাঁর প্রযোজনায় নতুন ছবিটি পরিচালনা করবেন জয়দীপ মুখোপাধ্যায়। অনিরুদ্ধ দাশগুপ্তর সঙ্গে মিলে ছবির চিত্রনাট্য ও সংলাপ জয়দীপই লিখেছেন। ছবিতে অঙ্কুশ এবং বনি দু’জনকেই দেখা যাবে পুলিশের চরিত্রে। দুর্নীতিগস্ত পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন বনি। তাঁর সিনিয়ারের চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে। অঙ্কুশের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করবেন ঋতাভরী চক্রবর্তী। ডাক্তারের ভূমিকায় দেখা যাবে ঋতাভরীকে। পরমব্রতর আগের ছবি ‘তিকি তাকা’তেও (Tiki Taka) গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন ঋতাভরী। নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন অভিনেত্রী। শোনা গিয়েছে, ঋতাভরীর চরিত্রের ফরেনসিক রিপোর্টের উপর ভিত্তি করেই ছবিতে রহস্যের কিনারা করবেন বনি এবং অঙ্কুশের টিম।

‘এফআইআর’-এর (FIR) বনির বিপরীতে অভিনয় করবেন ফালান রশিদ রায়। ২০১৯ সালে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত সায়ন্তিকার চরিত্রে অভিনয় করেছিলেন ফালাক। অরিন্দম শীলের (Arindam Sil) আসন্ন ছবি ‘মায়াকুমারী’তেও রয়েছেন তিনি। করোনা (CoronaVirus) পরিস্থিতিতে সুরক্ষা বিধি মেনেই ৫ অক্টোবর শুটিং শুরু করবেন প্রত্যেকে।

[আরও পড়ুন: করোনামুক্ত হয়েও শেষরক্ষা হল না, কিংবদন্তি সংগীতশিল্পী এসপি বালাসুব্রহ্মণ্যমের জীবনাবসান

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement