Advertisement
Advertisement
Anurag Kashyap

প্রতিষ্ঠিত পরিচালক হয়েও সেরা কাজ রিলিজ করতে পারেননি, দুবার হার্ট অ্যাটাক অনুরাগের!

কোন কাজের কথা বললেন পরিচালক-প্রযোজক?

Anurag Kashyap's big revelation, the director had 2 heart attacks! | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:November 22, 2023 10:06 am
  • Updated:November 22, 2023 10:06 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিষ্ঠিত পরিচালক হয়েও জীবনের সেরা কাজ রিলিজ করতে পারেননি। তীব্র অবসাদের গ্রাসে চলে গিয়েছিলেন অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)।  এক বার নয় দুবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন পরিচালক-প্রযোজক । এক সাক্ষাৎকারে জানিয়েছেন চাঞ্চল্যকর এই কথা।

Anurag Kashyap

Advertisement

নিজের ওই সাক্ষাৎকারে অনুরাগ জানান, সুকেতু মেহতার ‘ম্যাক্সিমাম সিটি’ উপন্যাস নিয়ে সিরিজ তৈরি করছিলেন তিনি। সর্বস্ব দিয়ে সেই কাজ করছিলেন। কিন্তু আচমকা সেই সিরিজ মুক্তির চুক্তি থেকে সরে গিয়েছিল এক নামকরা OTT প্ল্যাটফর্ম।

Advertisement

[আরও পড়ুন: কলকাতা চলচ্চিত্র উৎসবে সলমনের সঙ্গী সোনাক্ষী, আর কারা থাকবেন উদ্বোধনে? ]

অনুরাগ জানান, সইফ আলি খান ও মহম্মদ জিসান আয়ুবের ‘তাণ্ডব’ সিরিজ ঘিরে বিতর্কের জেরেই নাকি ওই স্ট্রিমিং জায়েন্ট মুক্তির চুক্তি থেকে সরে যায়। সেই সময় ভেঙে পড়েছিলেন অনুরাগ। কারণ পরিচালকের মতে এটি তাঁর করা সেরা কাজ ছিল। এদিকে অতিমারী ও লকডাউনের জেরে ‘অলমোস্ট প্যায়ার উইথ ডিজে মহব্বত’-এর কাজও পিছিয়ে গিয়েছিল। এতেই বিপর্যস্ত হয়ে পড়েন অনুরাগ।

director anurag kashyap

মদে আসক্ত হয়ে পড়েছিলেন অনুরাগ। তীব্র অবসাদ ঘিরে ফেলেছিল তাঁকে। দুবার হৃদরোগে আক্রান্ত হন পরিচালক-প্রযোজক। রিহ্যাবে যেতে হয়েছিল তাঁকে। অনুরাগ জানান, সেই সময় দাক্ষিণাত্য থেকে কাজের অফার পেয়েছিলেন তিনি। বিদেশের বন্ধুরাও সাহায্য করেছিলেন। সেখান থেকেও ছবি তৈরির প্রস্তাব ছিল। কিন্তু হিন্দি ছাড়া অন্য ভাষায় ছবি বা সিরিজ করতে চাননি অনুরাগ। কারণ, যে ভাষায় তাঁর দখল নেই, সে ভাষায় সিনেমা বা সিরিজ তৈরি করবেন কীভাবে? সে যাই হোক, এখন তর্ক-বিতর্ক থেকে নিজেকে দূরে রাখার চেষ্টাই করেন অনুরাগ। 

[আরও পড়ুন: গোয়া চলচ্চিত্র উৎসবে আচমকা ছন্দপতন, নাচতে গিয়ে মঞ্চে পড়ে গেলেন শাহিদ কাপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ