BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্রিকেটারকে বিয়ে করতে চলেছেন অনুষ্কা শেট্টি! দিন ঘোষণা শীঘ্রই?

Published by: Bishakha Pal |    Posted: February 12, 2020 12:54 pm|    Updated: February 12, 2020 12:54 pm

Anushka Shetty recently is planning to marry an Indian cricketer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেকদিন থেকেই গুঞ্জন চলছে অনুষ্কা শেট্টি আর প্রভাস নাকি ডেট করছেন। ‘বাহুবলী ২’ ছবির শুটিংয়ে নাকি তাঁদের ঘনিষ্ঠতা। তারপর প্রায়ই দু’জনকে একসঙ্গে দেখা যাচ্ছে ইতিউতি। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে প্রভাস নয়, অন্য একজনের সঙ্গে ডেট করছেন অনুষ্কা। তিনি ভারতীয় দলের একজন ক্রিকেটার। খুব শীঘ্রই নাকি দিনক্ষণও ঘোষণা হয়ে যাবে।

বাহুবলীর দ্বিতীয় পর্ব মুক্তি পাওয়ার পর থেকেই প্রভাস-অনুষ্কা জুটি জনপ্রিয়তার শীর্ষে। শোনা যাচ্ছিল, অনস্ক্রিনের মতো ক্যামেরার পিছনেও বাহুবলী আপাতত মজে দেবসেনার প্রেমেই। এই সংবাদে খুশি হয়েছিলেন তাঁদের অনুগামীরাও। রিল লাইফে তাঁদের রসায়ন এতই মন কাড়ে, যে রিয়েল লাইফেও তাঁদের স্বামী-স্ত্রী হিসেবে দেখতে চেয়েছিলেন ভক্তরা। এমনকী, তাঁদের এনগেজমেন্টের খবরও ভাসছিল। যদিও সেই গুজব কিছুদিনের মধ্যেই ধামাচাপা পড়ে যায়। কিন্তু অনস্ক্রিন এই জুটি বাস্তব জীবনেও বেশ ঘনিষ্ঠ। তাই প্রভাসের সঙ্গেই গাঁটছাড়া বাঁধবেন অনুষ্কা, এমনটাই মনে করা হচ্ছিল। এখন দেখা যাচ্ছে প্রভাস আর অনুষ্কা সত্যিই ‘গুড ফ্রেন্ডস’। অনুষ্কা নাকি এক ক্রিকেটারের সঙ্গে ডেট করছেন। কে এই ক্রিকেটার? জানা গিয়েছে, তিনি উত্তর ভারতের ক্রিকেটার। কিন্তু দক্ষিণের হয়ে রনজি খেলেন। তবে তাঁর সম্পর্কে কোনও কথা ফাঁস করেননি অনুষ্কা। এমনকী এই ক্রিকেটারের নামও জানা যায়নি।

[ আরও পড়ুন: ‘কভি ইদ কভি দিওয়ালি’তে নতুন জুটি, সলমনের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে ]

বর্তমানে অনুষ্কা ‘নিঃশব্দম’ নামে একটি ছবিতে অভিনয় করছেন। ছবিতে এক মুক শিল্পীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন মাধবন। এটি একটি থ্রিলার। মাধবন ও অনুষ্কা একে অপরের বিপরীতে অভিনয় করছেন। তাঁদের এক বিবাহিত দম্পতির চরিত্রে দেখা যাবে। এছাড়া হলিউড শিল্পী মাইকেল ম্যাডসেনও থাকছেন ছবিতে। ‘অর্জুন রেড্ডি’র অভিনেত্রী শালিনী পাণ্ডের সঙ্গে দেখা যাবে তাঁকে। ছবিটি পরিচালনা করেছেন হেমন্ত মধুকর। সহ-প্রযোজনা করেছেন কোনা ভেঙ্কট এবং টি জি বিশ্ব। ছবিটি ইংরেজি, হিন্দি, তামিল, কন্নড় ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

[ আরও পড়ুন: প্রেক্ষাপট সাতের দশক, কৌশিকের ‘কাবেরী অন্তর্ধান’-এ শ্রাবন্তী-প্রসেনজিৎ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে