২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্ত মামলায় প্রমাণ ছাড়া সলমন-আরবাজদের নাম জড়ালেই কড়া শাস্তি, নির্দেশ আদালতের

Published by: Suparna Majumder |    Posted: September 29, 2020 4:34 pm|    Updated: October 1, 2020 12:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের (Disha Salian) মামলায় অযথা তাঁর এবং তাঁর পরিবারের সদস্যদের নাম জড়ানোয় আদালতের দ্বারস্থ হয়েছিলেন ক্ষুব্ধ আরবাজ খান (Arbaaz Khan)। মানহানির মামলা করেছিলেন তিনি। সেই অভিযোগের প্রেক্ষিতে কড়া নির্দেশ দিল বম্বের দেওয়ানি আদালত (Bombay Civil Court)। আরবাজ এবং তাঁর পরিবারের সদস্য যাঁদের অন্যতম সলমন খান (Salman Khan), কারও বিরুদ্ধে কোনও রকম গুজব বা ভুয়ো খবর রটানো যাবে না। জানিয়ে দিলেন বিচারপতি।

প্রায় তিন মাস ধরে চলছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলা। দেশের একাধিক সংস্থা মামলার বিভিন্ন দিক খতিয়ে দেখছে। সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যু নিয়েও নানা গুঞ্জন রটেছে। গুজবের শিকার হয়েছেন আরবাজ এবং সলমনও। সুশান্ত কাণ্ডে নাকি আরবাজকে গ্রেপ্তার করেছে সিবিআই। তাঁকে নাকি আনঅফিশিয়ালি হেফাজতে রাখা হয়েছে। এই খবরও রটেছিল সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ধর্ষকদের প্রকাশ্যে গুলি করে মারা হোক, দলিত যুবতীর মৃত্যুতে টুইটারে গর্জে উঠলেন কঙ্গনা]

এমনই একাধিক ভুয়ো খবর ও গুজবের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছিলেন আরবাজ। জনৈক বিভোর আনন্দ, সাক্ষী ভাণ্ডারি-সহ একাধিক অভিযুক্তের বিরুদ্ধে নালিশ জানিয়েছিলেন তিনি। সেই আবেদনের প্রেক্ষিতেই দেওয়ানি আদালতের বিচারপতি ভি ভি বিদ্যান জানিয়ে দেন, আরবাজ এবং তাঁর পরিবারের বিরুদ্ধে বিনা প্রমাণে কোনও ভুয়ো খবর বা গুজব রটানো যাবে না। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম-সহ অন্যান্য মাধ্যম থেকে এমন খবর অবিলম্বে সরিয়ে ফেলতে হবে।

কিছুদিন আগে গুজবের শিকার হয়েছিলেন খোদ সলমন খান। সুশান্ত মামলায় মুম্বইয়ের ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা KWAN-এর নাম জড়ায়। তারপরই রটে,  KWAN সংস্থার অন্যতম অংশীদার নাকি সলমন। পত্রপাঠ গুঞ্জন নস্যাৎ করে সলমনের আইনজীবী বিবৃতি জারি জানিয়ে দেন, KWAN-এর সঙ্গে বলিউডের সুলতানের কোনও সম্পর্ক নেই। কোনওদিন ছিলও না।

[আরও পড়ুন: হাই সোসাইটি ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য রিয়া! জামিনের বিরোধিতায় যুক্তি এনসিবির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement