Advertisement
Advertisement
Salman Arijit

ঝামেলা মিটিয়ে এক মঞ্চে অরিজিৎ-সলমন! মহালয়ার দিনই বড়সড় ধামাকা

কিছুদিন আগেই সলমনের বাড়ি থেকে অরিজিৎকে বের হতে দেখা গিয়েছে।

Arijit Singh, Salman Khan to perform at before India vs Pakistan match at ICC ODI World Cup 2023 | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:October 13, 2023 5:26 pm
  • Updated:October 13, 2023 5:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন যুদ্ধ নয় শান্তি চাইয়ের আবহ। বিরোধ ভুলে এক হয়ে যাচ্ছেন তারকারা। কিছুদিন আগেই সানি দেওল-শাহরুখ খান অতীত ভুলে হাত মিলিয়েছেন। এর মধ্যেই আবার সলমন খানের বাড়ি থেকে অরিজিৎ সিংকে (Arijit Singh) বের হতে দেখা গিয়েছে। তাতেই গুঞ্জন, ‘টাইগার ৩’র সুবাদে পুরনো বিবাদ মিটিয়েছেন বলিউডের সুলতান ও জিয়াগঞ্জের ভূমিপুত্র। এর মধ্যেই আবার শোনা যাচ্ছে, এক মঞ্চে দেখা যেতে পারে অরিজিৎ ও সলমনকে (Salman Khan)।

Arijit Singh Spotted at Salman Khan's house, ends 9-Year Feud | Sangbad Pratidin

Advertisement

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। কিন্তু শনিবারের ধুন্ধুমার ম্যাচের আগে মেগা সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। সেই অনুষ্ঠানে পারফর্ম করবেন অরিজিৎ সিং। এবার রটনা, এই একই মঞ্চে ‘টাইগার ৩’ ছবির প্রচার করবেন সলমন খান। যদি তা হয়, তাহলে মহালয়ার দিনই হতে চলেছে বড়সড় ধামাকা।

Advertisement

[আরও পড়ুন: ‘স্যাম বাহাদুর’-এর টিজারে ডেয়ারডেভিল আর্মি জেনারেল ভিকি কৌশল, কয়েক মিনিটেই চমক]

প্রসঙ্গত, দীর্ঘ ৯ বছর সলমন-অরিজিতের মুখ দেখাদেখি বন্ধ ছিল। একে-অপরের সঙ্গে কাজ তো দূর অস্ত, এড়িয়ে অবধি চলতেন। অনেকেই সলমনের সঙ্গে ঝামেলার পর অরিজিতের কেরিয়ার শেষ হওয়ার ভবিষ্যদ্বাণী করেছিলেন। তবে লাইমলাইটের আড়ালে থেকেই দেশের এক নম্বর গায়ক হয়ে নীরবে নিজের ঝাঁজ বুঝিয়ে দিয়েছেন অরিজিৎ সিং। এখন বলিউডের বড় সিনেমা মানেই অরিজিৎ সিংয়ের গান। মনে করা হচ্ছে, সেই কারণেই অতীতের ঝামেলা মিটিয়ে ‘টাইগার ৩’ সিনেমায় অরিজিতের গান রাখা হবে।

কারণ যাই হোক, ভাইজান আর অরিজিতের ঝামেলা মিটলে অনুরাগীরা খুশিই হবে। তার উপরে যদি ভারত-পাক ম্যাচের আগে এই দুই তারকাকে এক মঞ্চে দেখা যায়, তাহলে তো সোনায় সোহাগা। ভারত-পাক ম্যাচ নিয়ে এমনিতেই উন্মাদনা তুঙ্গে। অমিতাভ বচ্চন, রজনীকান্ত, শচীন তেণ্ডুলকরের মতো ব্যক্তিত্বরা নাকি সেদিন গ্যালারিতে উপস্থিত থাকবেন।

[আরও পড়ুন: ‘দুই অভিনেতাকে লড়িয়ে মজা পাই’, পুজো রিলিজের আগে এমনই মন্তব্য সৃজিতের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ