Advertisement
Advertisement
Arijit Singh

পাক্কা রাঁধুনি অরিজিৎ সিং! হেঁশেল সামলাচ্ছেন গায়ক, কী রান্না করলেন?

যিনি রাঁধেন, তিনি গানও বাঁধেন...!

Arijit Singh shows his cooking skill, photo goes viral from kitchen
Published by: Sandipta Bhanja
  • Posted:May 31, 2024 3:35 pm
  • Updated:May 31, 2024 5:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যিনি রাঁধেন, তিনি গানও বাঁধেন- একথা অরিজিৎ সিংয়ের (Arijit Singh) ক্ষেত্রে অক্ষরে অক্ষরে খাটে। অরিজিৎ সিং যেন একেবারে পাকা রাঁধুনি। লাইভ কনসার্টে শত সহস্র শ্রোতাদের উন্মাদনা সামলানো গায়ক এবার শেফ মোডে ধরা দিলেন। হেঁশেলে হাতা-খুন্তির যুদ্ধে দেখা গেল তাঁকে। শুক্রবার তাঁর ফ্যান পেজ থেকে একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গেল মন দিয়ে অরিজিৎ সিংকে রান্না করতে।

পুরো মন ঢেলে কী রান্না করছেন তিনি? ফ্রায়িং প্যানে দৃশ্যমান তেলেভাজা। পরনে আর্মি প্রিন্টের টিশার্ট। সবসময়ের মতো একেবারে সাদামাটা পোশাকে দেখা গেল তাঁকে। বেসন দিয়ে পকোড়া ভাজছেন তিনি। আর গায়কের এই রাঁধুনি অবতার দেখে অনুরাগীরাও প্রশংসায় ভরিয়েছেন। তবে এই ছবি কোথায়, কবে তোলা? সেটা যায়নি।

Advertisement

মুর্শিদাবাদের জিয়াগঞ্জের প্রাণ অরিজিৎ সিং। তবে সেই প্রাণের স্পন্দন গোটা দেশ জয় করে বিদেশের মাটিতেও সমুজ্জ্বল। অরিজিৎ সিং (Arijit Singh Birthday) দেশের এক নম্বর গায়ক। তাঁর গানে বুঁদ আট থেকে আশি। নতুন প্রজন্মের প্রেম থেকে ব্রেকআপ, সব মুহূর্তের সঙ্গেই জড়িয়েই অরিজিতের গান। তবে সেই অরিজিৎ কিন্তু একেবারেই মাটির মানুষ। ছিমছাম পোশাকে স্কুটিতেই ঘুরে বেড়ান তিনি। এত বড় মাপের গায়ক হয়েও নিজে হাতে বাজার করেন। সন্তানদের স্কুলে দিয়ে আসেন। মুম্বইতে বিলাসবহুল ফ্ল্যাট থাকলেও শিকড়ের টানেই জিয়াগঞ্জে থাকেন।

Advertisement

[আরও পড়ুন: অর্জুন-মালাইকার বিচ্ছেদ পাকা! ৬ বছরের সম্পর্কে ইতি, নেপথ্যে তৃতীয় ব্যক্তি?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arijit Singh (@we_are_arijitians)

সম্প্রতি স্ত্রী কোয়েলকে নিয়ে স্কুটি চেপে ভোট দিতে গিয়েছিলেন। বুথে জনপ্রিয় তারকাকে দেখে স্থানীয় মানুষজনের সে কী উল্লাস! ভোট কেন্দ্রের বাইরে হইচই পড়ে গিয়েছিল। মুম্বইয়ের ঝাঁ চকচকে বাড়ি ছেড়ে, সেলেব-সুলভ লাইফস্টাইল ছেড়ে, জিয়াগঞ্জে স্কুটিতে চড়েই এদিক-ওদিক ঘুরে বেড়ান অরিজিৎ। পাড়ার মোড়ে আড্ডা দেন ছোটবেলার বন্ধুদের সঙ্গেও। অরিজিতের এমন স্বভাবই তাঁকে আরও জনপ্রিয় করে তুলেছে। এবার গায়কের রাঁধুনি অবতার দেখা গেল।

[আরও পড়ুন: দার্জিলিংয়ে পূর্ণিমার রাতে চা পাতা তুললেন নীল-তৃণা, ১ কেজি চায়ের দাম ১ লক্ষ টাকা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ