১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Aryan Khan: জন্মদিনে নেই জমকালো আয়োজন, NCB দপ্তরে শাহরুখপুত্র আরিয়ান খান

Published by: Suparna Majumder |    Posted: November 12, 2021 3:15 pm|    Updated: January 20, 2022 11:54 pm

Aryan Khan appears before Narcotics Control Bureau on Birth Day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনেও মাদক মামলা থেকে রেহাই নেই আরিয়ান খানের (Aryan Khan)। মাদক মামলায় জামিন পেলেও প্রতি শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসে গিয়ে হাজিরা দিতে হয় শাহরুখপুত্রকে। জন্মদিনেও সেই কাজ করতে হল তাঁকে। হলুদ টি-শার্ট ও কালো জ্যাকেট পরে NCB-র দপ্তরে হাজিরা দেন ‘বার্থ ডে বয়’। মাদক মামলায় এদিন আরিয়ানের বয়ানও রেকর্ড করে NCB-র বিশেষ তদন্তকারী দল। 

শুক্রবার ২৪ বছরে পা দিয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan) ও গৌরীর ছেলে।  গত কয়েকদিন তাঁর কাছে দুঃস্বপ্নের মতো ছিল। ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দেয় এনসিবি। আটক করা হয় শাহরুখপুত্রকে। তার ২৪ ঘণ্টার মধ্যেই গ্রেপ্তারি। আর্থার রোড জেলে ঠাঁই হয় আরিয়ানের। প্রায় একমাস সেখানে কাটানোর পর জামিন পান শাহরুখপুত্র। 

[আরও পড়ুন: ‘আমি সন্তানের মা হতে চাই!’ পছন্দের পুরুষ সম্পর্কে মুখ খুললেন কঙ্গনা]

জামিনের পরও একাধিক শর্ত মেনে চলতে হচ্ছে আরিয়ানকে। তার মধ্যেই রয়েছে প্রতি সপ্তাহের এই হাজিরা। প্রতি শুক্রবার এনসিবি দপ্তরে যেতে হয় শাহরুখপুত্রকে। ঘটনাচক্রে এবারের জন্মদিনও শুক্রবারই পড়েছে। এনসিবির অনুমতি ছাড়া দেশের বাইরে যেতে পারবেন না আরিয়ান। 

অন্যান্যবার বড় ছেলের জন্মদিনে নাকি বিশাল পার্টির আয়োজন করেন শাহরুখ খান। নয়তো পরিবার নি.ে বেড়াতে চলে যান। কিন্তু সূত্রের খবর মানলে এবার, মন্নতেই ছোট করে আরিয়ানের জন্মদিন পালন করা হবে। সেখানে পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন। আরিয়ানকে নিজের মতো থাকতে দিতে চান শাহরুখ-গৌরী।  সুহানা খান (Suhana Khan) রয়েছেন আমেরিকায়। সেখান থেকেই ফেসটাইমের মাধ্যমে সেলিব্রেশনে যোগ দেবেন। তার আগে অবশ্য ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে দাদা আরিয়ান ও এক নিকটাত্মীয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সুহানা। 

Suhana Khan Insta Story
ছবি সূত্র – সুহানা খানের ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: ‘আমার বিয়ের খরচ কি আপনারা বহন করেছেন?’ নিন্দুকদের একহাত নিলেন নুসরত জাহান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে