২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিদেশ যেতে চান আরিয়ান খান, পাসপোর্ট ফেরত চেয়ে আদালতে আবেদন শাহরুখপুত্রের

Published by: Akash Misra |    Posted: July 1, 2022 1:35 pm|    Updated: July 1, 2022 2:11 pm

Aryan Khan asks court to return his passport | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদককাণ্ডে এনসিবির কাছ থেকে ক্লিনচিট পেয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। বেকসুর খালাস হলেও, আরিয়ানের পাসপোর্ট এখনও বাজেয়াপ্ত রয়েছে। এবার সেই পাসপোর্ট ফেরত নিতেই আদালতে আবেদন জানালেন আরিয়ান।

খবর অনুযায়ী, বৃহস্পতিবার আরিয়ান তাঁর পাসপোর্ট ফেরত পাওয়ার জন্য বিশেষ আদালতে আবেদন জানিয়ে ছিলেন। আদালতে আরিয়ান জানিয়ে ছিলেন দেশের বাইরে যাওয়ার অনুমতি দিয়ে তাঁকে পাসপোর্ট ফিরিয়ে দিক আদালত। জানা গিয়েছে, আদালত বিষয়টিকে খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে। এই আবেদনের শুনানি ১৩ জুলাই।

Special Investigation Team NCB summoned Aryan Khan for questioning in connection with drugs-on-cruise-case

[আরও পড়ুন: শুটিংয়ের ফাঁকে তাপসীর সঙ্গে ব্যাটিং সৃজিতের! ‘শাবাস মিঠু’র অভিজ্ঞতা শেয়ার করলেন পরিচালক]

প্রসঙ্গত, গত বছর অক্টোবর মাসে মাদকচক্রে জড়িয়ে পড়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। মাদক কাণ্ডে জড়িয়ে প্রায় ২৬ দিন হাজতবাসও করেছিলেন তিনি। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ খান। সমস্ত শুটিং বাতিল করে ছেলেকে জামিন পাওয়ানোর জন্যই শত চেষ্টা করছিলেন শাহরুখ। এমনকী, মাদক কাণ্ডে ছেলের জেল হওয়ায় নিজেকে ঘরেই বন্দি করে ফেলেছিলেন তিনি। নিজের জন্মদিনেও বাড়ির বারান্দা থেকে অনুরাগীদের দেখা দেননি বলিউড বাদশা। শেষমেশ আরিয়ান জামিন পান। তবে মাদক বিতর্কে জড়িয়ে আরিয়ানও নিজেকে মন্নতবন্দিই করে রেখেছিলেন। আইপিলের নিলামে আরিয়ানকে দেখা যাওয়ায় কিছুটা স্বস্তি পেয়েছেন শাহরুখের অনুরাগীরা। সবার মতে, এই নিলামে আরিয়ান আসার ফলে বোঝা যাচ্ছে পুরনো ছন্দে ফিরেছে খান পরিবারের জীবন।

Shah Rukh Khan's son Aryan

বাবার মতো অভিনয়ে নয়, বরং সিনেমা পরিচালনা করতে চান আরিয়ান খান। বাবা শাহরুখ খানও ছেলের এই ইচ্ছাকে সমর্থন জানিয়েছেন। সম্প্রতি খবরে এসেছিল আমাজন প্রাইমের জন্যই নাকি একটি সিরিজ তৈরি করছেন আরিয়ান। সেই সিরিজের নাকি মহড়া শুটও শুরু করে ফেলেছেন তিনি। তবে নতুন খবর হল, আমাজনের পক্ষ থেকে নাকি একেবারে নাকচ করে দেওয়া হয়েছে আরিয়ানের এই সিরিজের পরিকল্পনা। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আমাজন প্রাইমের তরফ থেকে নাকি আরিয়ানকে বলা হয়েছে, তিনি অনভিজ্ঞ এবং সিনেমা বা সিরিজ তৈরি ব্যাপারে সঠিক ট্রেনিং নেই। শুধু তাই নয়, আমাজনের তরফ থেকে আরিয়ানকে জানানো হয়েছে, সিনেমা তৈরির ব্যাপারে আরও একটু শিক্ষা নেওয়া উচিত। তবে এই নিয়ে এখনও পর্যন্ত কোনওরকম মুখ খোলেননি আরিয়ান। বলিউডের গুঞ্জনে ঘুরছে গোটা ঘটনাই।

[আরও পড়ুন: কাজে লাগছে না খোলামেলা পোশাক, ভাগ্য বদলাতে এবার নাম পরিবর্তন উরফি জাভেদের!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে