১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বুধবারও শেষ হল না জামিন মামলার শুনানি, জেলেই থাকতে হচ্ছে আরিয়ানকে

Published by: Akash Misra |    Posted: October 27, 2021 5:37 pm|    Updated: October 27, 2021 5:44 pm

Aryan Khan bail hearing postponed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবারও জামিন পেলেন না আরিয়ান খান (Aryan Khan)। আগামিকাল বম্বে হাইকোর্টে ফের জামিনের শুনানি হবে। প্রায় একমাস ধরে এনসিবি হেফাজতেই আছেন শাহরুখপুত্র। ৩ অক্টোবর গ্রেপ্তার করা হয়েছিল শাহরুখপুত্রকে। আজকের রাতটা আর্থার রোডের জেলেই কাটাতে হবে আরিয়ানকে। ইতিমধ্যেই মুম্বইয়ের এসপ্ল্যান্ডেড আদালত ও NDPS আদালতে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়েছে। এদিন সেই একই পথে হাঁটল বম্বে হাই কোর্ট। বৃহস্পতিবার দুপুর আড়াইটে নাগাদ ফের শুনানি। 

২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শোনা যায়, এনসিবি’র সেই টিমের নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। কর্ডেলিয়া ক্রুজের পার্টি থেকেই আরিয়ান ও তাঁর সঙ্গীদের আটক করা হয়। বেশ কয়েক দফা জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা হয়। 

[আরও পড়ুন: ‘সমীর ওয়াংখেড়ে NCB ছাড়লে অনেকেই বেঁচে যাবেন!’ ‘ঘুষ’কাণ্ডে ক্ষোভ প্রকাশ স্ত্রী ক্রান্তির]

প্রথমে আর্থার রোড জেলের কোয়ারেন্টাইন সেলে রাখা হয় আরিয়ানকে। পরে অন্য জেলে পাঠানো হয়।  ছেলের গ্রেপ্তারির বেশ কয়েকদিন বাদে আর্থার রোড জেলে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ।  প্রথমে আরিয়ানের জামিনের ভার তিনি দিয়েছিলেন আইনজীবী সতীশ মানেশিণ্ডেকে। কিন্তু পরে আইনজীবী বদল করা হয়। বুধবার বম্বে হাই কোর্টে আরিয়ানের পক্ষ থেকে সওয়াল করেন মুকুল রোহতগি। 

SRK's Son Aryan Khan bail hearing Postponed Again

শোনা যায়, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে আরিয়ানের (Aryan Khan) জামিনের তীব্র বিরোধিতা করা হয়। তাতে নাকি অভিযোগ করা হয়, শাহরুখপুত্র তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করছেন। এমনকী শাহরুখের ম্যানেজার পূজা দদলানি নাকি মুম্বইয়ের এনসিবি অফিসে গিয়ে সাক্ষীকে প্রভাবিত করার চেষ্টা করেছেন। মঙ্গলবার দুই পক্ষের যুক্তি শোনার পরই নিজের সিদ্ধান্তের কথা জানান বম্বে হাই কোর্টের আইনজীবী।

aryan-khan

উল্লেখ্য, মুম্বইয়ে আরিয়ান মামলার এই গুরুত্বপূর্ণ শুনানির ঠিক আগেই দিল্লিতে যান এনসিবির জোনাল হেড। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে তোলাবাজি, প্রতারণা ও টাকা দিয়ে সাক্ষী কেনার অভিযোগ জানানো হয়েছে। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে সমীর ওয়াংখেড়ে আবার পালটা অভিযোগে জানিয়েছেন, আরিয়ান-মামলা থেকে সরাতে তাঁকে যে কোনও অজুহাতে গ্রেপ্তার করা হতে পারে। শোনা গিয়েছে, তোলাবাজির অভিযোগের জবাব দিতেই দিল্লি যান সমীর ওয়াংখেড়ে। যদিও এনসিবি কর্তা এই রটনা নস্যাৎ করে জানিয়ে দিয়েছেন ভিন্ন কারণে তিনি রাজধানীতে যান।  

[আরও পড়ুন: ‘সর্দার উধম’ ব্রিটিশ বিরোধী! বিচারকদের সিদ্ধান্তে অস্কারের দৌড় থেকে বাদ সুজিত সরকারের ছবিটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে