BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শাহরুখকে ‘মোটা’ বলার শাস্তি! মহিলাকে লাথি কষিয়েছিলেন আরিয়ান

Published by: Bishakha Pal |    Posted: April 28, 2020 5:41 pm|    Updated: April 28, 2020 5:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ওম শান্তি ওম’-এর সেই দৃশ্যটা মনে আছে নিশ্চয়ই? যেখানে শার্ট খুলে সিক্স প্যাক দেখিয়েছিলেন শাহরুখ? অনেক যুবতীর মুখ হাঁ হয়ে গিয়েছিল। কিন্তু ওই সিক্স প্যাক বডি বানানোর পিছনে একটা অদ্ভুত ঘটনা আছে, তা জানেন? শাহরুখকে কটূক্তি করার জন্য এক মহিলা ভক্তকে মেরেছিলেন ছেলে আরিয়ান। তার জেরেই শাহরুখের সিক্স প্যাক বানানো।

ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক। ‘কফি উইথ করণ’-এর একটি পর্বে শাহরুখ জানিয়েছেন, তখন আরিয়ানের বয়স ছিল ৯ বছর। এক মহিলা শাহরুখকে কুৎসিত ভাষায় আক্রমণ করেছিলেন। চুপ ছিল আরিয়ান। কোনও মন্তব্য করেনি। তারপর ‘কউন বনেগা ক্রোড়পতি’তেও শাহরুখকে খুব খারাপ লাগছিল এমন মন্তব্য করেন ওই মহিলা। তখনও কিচ্ছু বলেননি আরিয়ান। এরপর বলেন, শাহরুখ নাকি মোটা। ব্যাস। বাবার সম্পর্কে এমন উক্তি শুনে নিজেকে স্থির রাখতে পারেননি আরিয়ান। ওই মহিলাকে জোরে লাথি মারে সে। যদিও তারপর শাহরুখকেও ছেড়ে কথা বলেননি আরিয়ান।

[ আরও পড়ুন: পরিবারের সঙ্গেই কাটছে জন্মদিন, সন্তানের জন্য দিন গুনছেন কোয়েল ]

শাহরুখ যখন বিষয়টি নিয়ে আরিয়ানকে ধমকাতে যান, আরিয়ান তখন বলেছিল, “পাপা, এটি ওর দোষ নয়। তুমি মোটা কেন? তুমি খারাপ না, ভাল। KBC-তে তোমাকে ভাল লাগছে। কিন্তু তুমি মোটা।” ছেলেকে এরপর কিছু বলতে পরেননি শাহরুখ। নিজের দিকে নজর দেন। যার ফলশ্রুতি ‘ওম শান্তি ওম’ ছবিতে দরদ-এ-ডিস্কো গানে শাহরুখের সিক্স প্যাক।

শাহরুখের শেষ ছবি আনন্দ এল রাইয়ের ‘জিরো’। তার পর থেকে আর কোনও ছবিতে সই করেননি তিনি। তবে তাঁর প্রযোজনা সংস্থার কিন্তু বিরাম নেই। ‘কাহানি’ ছবির স্পিন-অফ ‘বব বিশ্বাস’ তাঁর প্রযোজনা সংস্থা থেকেই বের হচ্ছে। পরিচালনা করেছেন দিয়া অন্নপূর্ণা ঘোষ। প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন। 

[ আরও পড়ুন: পথকুকুরদের জন্য ত্রাণ তহবিল, ফারাহকন্যাকে ১ লক্ষ টাকা অর্থ সাহায্য অভিষেকের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement