BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মোহিনী মাধুরী হয়ে হাজির জ্যাকলিন, ‘এক দো তিন’-এর সুরে মজে নেটিজেনরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 16, 2018 4:03 pm|    Updated: August 19, 2019 1:51 pm

Baaghi 2: Jacqueline Fernandez recreates Madhuri Dixit's Ek Do Teen

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহিনী…মোহিনী…সমবেত জনতার এই চিৎকার আর মাধুরী দীক্ষিত বলিউডে সমার্থক। আজও যে কোনও উচ্ছ্বল মুহূর্তে বেজে ওঠে সেই সুর। যে গানে মোহময়ী হয়ে ধরা দিয়েছিলেন মাধুরী। সে সুরের হিল্লোল লেগেছিল পুরুষের মনে মনে। না, সেটা প্রিয়া প্রকাশ ভারিয়েরের সময় নয়। সে সময়ের সম্রাজ্ঞী একা মাধুরীকেই বলা যায়। শরীরি হিল্লোলে, নাচের বিভঙ্গে যে মাদকতা তিনি ছড়িয়ে দিয়েছিলেন তাতে আজও বুঁদ দর্শক।

পুরনো সে মদই আসতে চলেছে নতুন বোতলে। সেই এক দো তিন…। সেই সুর নাচের মুদ্রা, সেই গ্ল্যামার-গ্র্যাঞ্জার একই, তবে মাধুরীর বদলে এবার দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে। শ্রীলঙ্কান সুন্দরীই এবার এ গানে মাতাবেন দর্শকদের। ‘বাঘি-২’ ছবিতে নতুন করে ফিরিয়ে আনা হয়েছে এ গান। বলিউডে পুরনো গানকে রিক্রিয়েট করার ট্রেন্ড নতুন নয়। ফিলহাল বেশ কিছু ছবিতে এই কাজ করা হয়েছে। শাহরুখ, সলমনদের গান ফিরিয়ে আনা হয়েছে নতুন অ্যারেঞ্জমেন্টে। এবার পালা মাধুরীর। আর মাধুরীর হয়ে মঞ্চ মাতানোর দায়িত্ব নিয়েছেন জ্যাকলিন। প্রত্যাশিতভাবেই প্রশ্ন উঠেছে, মাধুরীকে কি টেক্কা দিতে পারবেন জ্যাকলিন? নাকি তা সম্ভব? সে তো পরের কথা। তবে শোনা যাচ্ছে, মাধুরীকে নিজের পারফরম্যান্স দেখাতে নাকি মুখিয়ে রয়েছেন নায়িকা।

আপাতত গানের একটি ছবি ও কয়েক সেকেন্ডের ক্লিপিং মিলেছে। মোহিনী বেশে জ্যাকলিনের সে ছবি পোস্ট করেছেন নায়িকা নিজেই। টুইট করেছেন বলিপাড়ার ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শও। পোশাকে, অভিব্যক্তিতে অবিকল মাধুরীকে নকল করেছেন জ্যাকলিন। বোঝাই যাচ্ছে, মাধুরী হয়ে ওঠার চেষ্টায় কোনও কসুর করেননি। কতটা সফল হলেন, সে তো দর্শকই বলবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে