BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এসএস রাজামৌলি

Published by: Monishankar Choudhury |    Posted: July 29, 2020 10:57 pm|    Updated: July 29, 2020 11:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার কামড়ে নাজেহাল সিনে জগৎ। বলিউড থেকে টলিউড পর্যন্ত মারণ ভাইরাসটির ছোবল পড়েছে অনেক বাহুবলী অভিনেতা-অভিনেত্রীর শরীরেই। তবে রিলের ‘বাহুবলী’ প্রভাসের উপর কোভিড হানা না দিলেও, বিখ্যাত সিনেমাটির পরিচালক এসএস রাজামৌলি করোনায় আক্রান্ত।

বুধবার টুইট করে করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিজেই প্রকাশ করেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক এসএস রাজামৌলি। না, শুধু দক্ষিণী বললে তাঁর সঙ্গে অন্যায় করা হবে। ২০১৫ সালে ‘বাহুবলী’ সিনেমাটি রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁর আঞ্চলিক তকমা ঘুঁচে যায়। ভারতীয় ফিল্ম ইনডাস্ট্রিতে রীতিমতো বিপ্লব ঘটিয়ে ভিএফএক্স প্রযুক্তির এহেন প্রয়োগে তাঁর হাত ধরেই অভিনেতা প্রভাস হয়ে ওঠেন ‘বাহুবলী’। এদিন টুইট করে তিনি লেখেন, “আমি এবং আমার পরিবারের সদস্যরা কিছুদিন থেকেই অসুস্থ বোধ করছিলাম। আমাদের অল্প জ্বরও ছিল। তাই সময় নষ্ট না করে আমরা করোনা টেস্ট করিয়েছি। আজ রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ মতো আমরা সকলেই হোম কোয়ারেন্টাইনে আছি।”

রাজামৌলির এই টুইটের পরই সোশ্যাল মিডিয়ায় বান ডাকে হাজার হাজার আরোগ্য বার্তার। পরিচালকের দ্রুত আরোগ্য কামনা করে টুইটারে ঝড় তোলেন তাঁর ভক্তরা। এরপরেই রাজামৌলি ফের টুইট করে আশ্বস্ত করেন তাঁর ফ্যানদের। লেখেন, “আমরা সকলেই এখন ভাল আছি। করোনার লক্ষণ নেই। তবে সমস্তরকম সাবধানতা অবলম্বন করে চলছি। শুধু অ্যান্টিবডি তৈরি হওয়ার অপেক্ষায় রয়েছি, যাতে এরপর আমরা আমাদের প্লাজমা দান করতে পারি।”

[আরও পড়ুন: ঠিক যেন ‘থ্রি ইডিয়টস’-এর গল্প! ভিডিও কলে অন্তঃসত্ত্বার প্রসব করালেন মহিলা ডাক্তার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement