BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বাবুমশাই’ নওয়াজের তালে সিজলিং শ্রদ্ধার ঠুমকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 9, 2017 2:59 pm|    Updated: October 5, 2019 4:37 pm

Babumoshai Bandookbaaz Song Ghungta: Shraddha Das looks sizzling hot

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো গানকে নতুন আঙ্গিকে তুলে ধরা বলিউডের বরাবরের অভ্যাস। সেই তালিকায় নয়া সংযোজন হল ‘বাবুমশাই বন্দুকবাজ’-এর হাত ধরে। মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে ছবির নতুন গান ‘ঘুঙ্গটা’। নেহা কক্করের কণ্ঠে ক্যামেরার সামনে উষ্ণতা কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন শ্রদ্ধা দাস। এরই মাঝে নিজের কাজ হাসিল করে নিয়েছেন ‘বাবুমশাই’ নওয়াজউদ্দিন সিদ্দিকি। ভরা বিয়ের আসরে শত্রুকে নিকেশ করে দিব্যি চুপিসাড়ে বেরিয়ে গেলেন তিনি। দেখুন বলিউডের এই ‘বন্দুকবাজ’-এর কেরামতি। আর শ্রদ্ধার সিজলিং ঠুমকা।

[এবার সংস্কারি সেন্সরের কোপে অক্ষয়ের ‘টয়লেট এক প্রেম কথা’]

কিছুদিন আগেই বর্ণবিদ্বেষ বিতর্কে সংবাদের শিরোনামে এসেছিলেন নওয়াজ। কীভাবে ‘বাবুমশাই বন্দুকবাজ’-এর কাস্টিং ডিরেক্টর তাঁকে কালো বলে খোঁটা দেন। আর বলেন, নওয়াজের জন্য কোনও সুন্দর দেখতে অভিনেতাকে তিনি কাস্ট করতে পারেননি। টুইটারে এর বিরুদ্ধে ব্যঙ্গ করে নওয়াজ লেখেন, ‘আমি যে কালো তা জানানোর জন্য ধন্যবাদ। তবে সেটা কোনওদিনই আমার ফোকাস ছিল না’।

387b130a-6cda-4e38-a1da-ab9b8c0ea477

[ম্যাগাজিনের প্রচ্ছদে খোলামেলা পোশাকে রাজমাতা ‘শিবগামী’]

নওয়াজের পাশে দাঁড়ান তাঁর সহকর্মী বিদিতা বাগও। নায়কের হয়ে তিনি বলেন, একজন অভিনেতার ক্ষেত্রে তাঁর ত্বকের রং বিবেচ্য নয়। বরং তিনি যে চরিত্র হয়ে উঠছেন সেটিই গুরুত্বপূর্ণ। বর্ণান্ধরা কখনওই একজন মানুষ ও অভিনেতা হিসেবে নওয়াজের দক্ষতা দেখতে পাবেন না। সাদা কিংবা কালোর ভিত্তিতে কখনও নওয়াজউদ্দিন নিজের চরিত্রগুলি বাছেননি। নওয়াজকেই সেরা সহ-অভিনেতার তকমা দেন তিনি। যেন তাঁরই প্রমাণ মিলল এই নতুন গানে। ১৯৭৩ মুক্তিপ্রাপ্ত ‘ঢোংগি’ সিনেমার এই গানের রিমিক্স ভার্সানে পর্দা জুড়ে শ্রদ্ধা দাসের উষ্ণতা ছড়িয়ে থাকলেও সবশেষে বাজিমাত করেছেন ‘বাবুমশাই’ নওয়াজই।

[বড়পর্দায় ভূতেদের নিয়ে ফিরছেন অনীক দত্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে