১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জীবনের আনন্দ ভোলাতে পারেনি মারণরোগ, বন্ধুতা দিবসে বিশেষ বার্তা সোনালির

Published by: Saroj Darbar |    Posted: August 5, 2018 4:39 pm|    Updated: June 14, 2019 2:19 pm

'Bald Is Beautiful', Sonali Bendre celebrating Frienship day with a message

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণরোগ থাবা বসিয়েছে শরীরে। সাধের চুল ফেলে দিয়ে এখন তিনি মুণ্ডিতমস্তক। কিন্তু তা সত্ত্বেও জীবনের আনন্দধারা থেকে বঞ্চিত নন তিনি। বন্ধুতা দিবসে বন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করে এই অভিনব বার্তা দিলেন সোনালি বেন্দ্রে।

[  চুটিয়ে প্রেম করছেন এষা-হার্দিক! কী বললেন অভিনেত্রী? ]

অভিনেতা-অভিনেত্রীদের কাছে শারীরিক সৌন্দর্যের বিশেষ গুরুত্ব আছে। বিশেষত যাঁরা নায়িকা, তাঁদের ক্ষেত্রে এ কথা তো সত্যি বটেই। যে সোনালি বেন্দ্রেকে এতদিন মানুষ দেখে অভ্যস্ত, মারণরোগ কেড়ে নিয়েছে তাঁর অনেক কিছুই। সাধের চুলও তাই এখন আর নেই। কিন্তু সৌন্দর্যের নয়া সংজ্ঞা নিয়েই হাজির সোনালি। চুল গিয়েছে। লাবণ্যে হয়তো কোথাও ঘাটতি আছে। সেই নায়িকাসুলভ গ্ল্যামার আর নেই। কিন্তু জীবনের প্রেক্ষাপট তিন ঘণ্টার সিনেমার ক্যানভাস থেকে অনেকটাই বড়। আর সেখানে দাঁড়িয়ে তাই কোনওভাবেই হতাশাকে প্রশ্রয় দিতে নারাজ অভিনেত্রী। মুণ্ডিতমস্তক সোনালিই তাই ছবি পোস্ট করেছেন তাঁর দুই বান্ধবীর সঙ্গে। তাঁর সঙ্গে আছেন সুজান ও গায়ত্রী। বোঝাই যাচ্ছে, মারণরোগের শিকার হয়েও জীবনের আনন্দরস একটুও হাতছাড়া করছেন না সোনালি। বরং প্রাণপণে জড়িয়ে ধরছেন জীবনকেই। ইনস্টাগ্রামে এক বার্তায় তিনি লিখেছেন, “এটাই আমি। আর সত্যি বলতে এই মুহূর্তে আমি খুশিই। হ্যাঁ, যন্ত্রণা আছে। কখনও কখনও মনে হয় জীবনশক্তি ফুরিয়ে আসছে। কিন্তু এই মুহূর্তে জীবন যে সুযোগ ও সম্ভাবনা নিয়ে হাজির হচ্ছে তার কোনওটিই হাতছাড়া করছি না। মানুষের সঙ্গে কথা বলছি। যা ভাল লাগছে তাই করছি।”

 

This is me. And in this moment, I am really happy. People give me strange looks when I say that now, but it’s true and I’ll tell you why. I am now paying attention to every moment, looking for every opportunity to find joy and #SwitchOnTheSunshine. Yes, there are moments of pain and low energy, but I am doing what I like, spending time with people I love, and feeling very loved and happy. I am extremely grateful to my friends, my pillars of strength, who at a moment’s notice, arrived to be with me and help me through this. In between their busy schedules they find time to visit, call, message, FaceTime… basically never leaving a moment for me to feel alone. Thank you for showing me what true friendship is. #HappyFriendshipDay, ladies. Blessed to have you all in my life (including the ones not in the picture… You know who you are) @gayatrioberoi @suzkr P.S. Nowadays I spend far less time getting ready because I don’t have to fuss over my hair! 😜#BaldIsBeautiful #FindThePositive #OneDayAtATime Picture credit: @hrithikroshan

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on

বন্ধুতা দিবসে গোটা নেটদুনিয়াতেই সেলেবদের ছবির ছড়াছডি। তবে সকলকেই আবেগপ্রবণ করে তুলেছেন সোনালি। মুণ্ডিতমস্তক সোনালিকে দেখে অনেকেই হয়তো চমকেছেন। কিন্তু তাঁর সাফ কথা, জীবন এখন তাঁকে যে সোপানে এনে দাঁড় করিয়েছে, সেটাকেই উপভোগ করছেন তিনি। তাই নিউইয়র্কে প্রিয় দুই বন্ধুকে কাছে পেয়ে বন্ধুতা দিবস সেলিব্রেশনের মুহূর্তটিকে হাতছাড়া করতে চাননি তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে