১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পরীমণির জন্মদিনে এবার বিশেষ থিম, অতিথিদের পরতে হবে লাল-সাদা পোশাক!

Published by: Akash Misra |    Posted: October 21, 2021 4:42 pm|    Updated: October 21, 2021 4:42 pm

Bangladeshi Actress Pori Moni Shares her Birth day Plans | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: পরীমণির জন্মদিন মানে বাংলাদেশের বিনোদন জগতে এক বিশাল ব্য়াপার। অভিনেত্রীর অনুরাগীরা এদিনের জন্য একেবারে মুখিয়ে থাকেন। আর তাই জন্মদিন নিয়ে আগে থেকেই পুরো প্ল্যানিং সেরে রাখেন পরীমণি (Pori Moni)। এবারও তাঁর ব্যতিক্রম হল না। মাদক কাণ্ড নিয়ে চলা বিতর্কের মাঝেও আগামী রবিবার অর্থাৎ ২৪ অক্টোবর জন্মদিনে কী কী করবেন তা একেবারে ছকে ফেললেন অভিনেত্রী।

পরীমণি প্রতিবারই তাঁর জন্মদিনের পার্টিকে একটি থিমে ফেলে নেন। বেছে নেন এক বিশেষ রং। ঠিক যেমন গত বছর তিনি জন্মদিনে রং হিসেবে বেছে নিয়েছিলেন সবুজকে। চিরযৌবনের কথা মাথায় রেখেই এই রংকে বেছে নিয়েছিলেন পরীমণি। আর এবারের জন্মদিনে পরীর বেছে নেওয়া রং হল লাল-সাদা। অভিনেত্রী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এবারের জন্মদিনে অতিথিদের লাল-সাদা রঙের পোশাক পরেই আসতে হবে। এটাই পার্টির ড্রেস কোড।

[আরও পড়ুন: ‘বাংলাদেশ কি পাকিস্তান হয়ে উঠছে?’ ওপার বাংলার হিংসা নিয়ে মুখ খুললেন অপর্ণা সেন]

Pori Moni

তবে জন্মদিনে শুধু পার্টিই করেন না পরীমণি। পাশে দাঁড়ান দুস্থ মানুষদের। তাঁদের দিকে সাহায্যের হাতও বাড়িয়ে দেন তিনি। এবারও সেটাই করবেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পরীমণি জানিয়েছে, যাঁরা তাঁর দুর্দিনে পাশে ছিলেন তাঁরাই একমাত্র এই পার্টিতে নিমন্ত্রণ পাবেন। অন্যরা নয়।

CID files charge sheet against Pori Moni in drugs case

 

মাদক কাণ্ডে নাম জড়িয়ে যাওয়ার পর পরীমণির জীবনে ঝড় উঠেছিল। বহুদিন হেফাজতে ছিলেন তিনি। তবুও ভেঙে পড়েননি। সেই ঝড় কিছুটা থেমেছে। তাই পুরনো সব বিতর্ককে ভুলে পরীমণি আপাতত নিজের জন্মদিন নিয়েই মেতে আছেন।

[আরও পড়ুন: পাহাড়ে ঘুরতে গিয়ে বিপত্তি, দুর্যোগে ঘরবন্দি পায়েল-দ্বৈপায়ন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে