৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘হয়তো বাবা হচ্ছি’ বলতেই ট্রোলড বাংলাদেশি গায়ক নোবেল, ‘সন্দেহ আছে?’, প্রশ্ন নেটিজেনদের

Published by: Suparna Majumder |    Posted: June 28, 2021 9:22 pm|    Updated: June 28, 2021 10:03 pm

Bangladeshi singer Mainul Ahsan Noble trolled | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না বাংলাদেশের গায়ক মইনুল আহসান নোবেলের (Mainul Ahsan Noble)। এবার বাবা হওয়ার সম্ভাবনার কথা জানিয়ে বিদ্রুপের শিকার হলেন তিনি। “আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিনীর জন্য দোয়া করবেন।” সোমবার রাতে ফেসবুকে একথা লেখেন নোবেল। তাতেই বিদ্রুপের পালা শুরু হয়ে যায়। নোবলের পোস্টের ‘হয়তো’ শব্দ নিয়ে আপত্তি নেটিজেনদের।

Noble Man Facebook Post

“হয়তো বা? আপনি শিওর না?” এমন প্রশ্ন তোলা হয়েছে। বাংলাদেশের এক নেটিজেন আবার কটাক্ষ করে লিখেছেন, “ভাই যা করেছো তো করেছোই এখন বাচ্চাটার দিকে তাকাইয়া ভাল হয়ে যাও। যেন বাচ্চা তোমারে নিয়া প্রাউড করতে পারে।” এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে নোবেলেন কমেন্ট বক্স।

Noble Man Facebook Post Reaction

[আরও পড়ুন: শীঘ্রই বড়পর্দায় ‘গোলন্দাজ’, ‘কাকাবাবু’! ঘোষিত আরও ৩ ছবির মুক্তির দিনক্ষণ]

বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকে উঠে আসা গায়ক মইনুল হাসান নোবেল দুই বাংলার মানুষের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছিলেন। বিচারক থেকে দর্শক, সকলেরই সমর্থনের সঙ্গে ভালবাসাও কুড়িয়েছেন একসময়ে। কিন্তু তারপরই নানা বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশের রিয়্যালিটি স্টার। কখনও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) নিয়ে বিতর্কিত মন্তব্য, কখনও আবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট। নেটদুনিয়ায় নানা কীর্তিকলাপের জেরে বারবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বাংলাদেশের সংগীতশিল্পী। ত্রিপুরায় এফআইআরও দায়ের হয়েছিল নোবেলের বিরুদ্ধে। এমনকী ভারতে এলেই তাঁকে গ্রেপ্তার করা হবে শোনা গিয়েছিল। কিছুদিন আগে আবার দুর্ঘটনার শিকার হয়েছিলেন নোবেল। রক্তাক্ত মুখের ছবি পোস্ট করে জানিয়েছিলেন, এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে আহত হন তিনি। নোবেলের মাথার মাঝখানে ১২টি সেলাই পড়েছিল। আর বা চোখের উপরে ১৮টি সেলাই দিতে হয়েছিল। ৩০টি সেলাই পড়লেও মনে তৃপ্তি অনুভব করছেন বলে জানিয়েছিলেন নোবেল। কারণ বৃদ্ধ নিরাপদ আছেন। বহু বিতর্কে নাম জড়ালেও নোবেলের গানের প্রচুর অনুরাগী রয়েছে। সেই সময় তাঁর সুস্থতা কামনা করেছিলেন প্রত্যেকে। এবারও তাঁকে নোবেলের পাশে দাঁড়িয়েছেন। তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন।

[আরও পড়ুন: কালো কোট গায়ে চড়িয়ে উকিল হলেন প্রিয়াঙ্কা ও গৌরব, কেন জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement