Advertisement
Advertisement

জানেন, কেন এই তরুণীকে আড়াল করছেন বরুণ ধাওয়ান?

কী কারণে এত লুকোচুরি?

Banita Sandhu to act against Varun Dhawan in Shoojit Sircar’s ‘October’
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:September 4, 2017 1:03 pm
  • Updated:September 29, 2019 4:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই বলিউডে জোর জল্পনা। সুজিত সরকার তাঁর নতুন ছবিতে কাস্ট করতে চলেছেন কোন নতুন অভিনেত্রীকে? কে তিনি? তা নিয়ে বেশ কিছুটা সাসপেন্স তৈরি করেছিলেন ছবির মুখ্য অভিনেতা বরুণ ধাওয়ান। দুদিন আগেই একটি ছবি টুইট করেন অভিনেতা। যেখানে তাঁর পিছনে দাঁড়িয়ে রয়েছেন নায়িকা। বরুণকে স্পষ্ট দেখা গেলেও অভিনেত্রীর ছবিটি ঝাপসা। সেই থেকেই শুরু হয় নানা ধরনের জল্পনা।

অবশেষে সোশ্যাল সাইটে প্রকাশিত হল সেই নবাগতা অভিনেত্রীর নাম। বানিতা সাঁধু। পেশায় মডেল বানিতা কিছুদিন আগেই নজর কেড়েছিলেন একটি বিজ্ঞাপনে। ইংল্যান্ডের প্রবাসী ভারতীয় এই মডেলই হতে চলেছেন সুজিতের নয়া নায়িকা। তবে দর্শকদের এই খবর জানাতে এত দেরি করলেন কেন পরিচালক সুজিত সরকার? জানা গিয়েছে, বানিতাকে কাস্ট করার ব্যাপারে সুজিত নিজেই বেশ কিছুটা ধন্দে ছিলেন। তাই বরুণের কথা প্রকাশ করলেও এতোদিন নায়িকার কথা বলেননি।

[এবার বড়পর্দাতেও গোয়েন্দাগিরি ইন্দ্রাণীর]

যে বিজ্ঞাপনের হাত ধরে বানিতা সেনসেশনাল হয়ে উঠেছিলেন সেই বিজ্ঞাপনও সুজিতই পরিচালনা করেছিলেন। ওই বিজ্ঞাপন চলার সময়েই ‘অক্টোবর’ ছবির চিত্রনাট্য লিখছিলেন সুজিত সরকার ও জুহি চতুর্বেদী। শুটিংয়ের মাঝেই সুজিতের মনে হয় বানিতা সেই মেয়েটি, যার খোঁজ করছেন তাঁরা দু’জন। ভাবা মাত্রই বানিতার একটি ছবি তুলে জুহিকে পাঠান সুজিত। সেই মুহূর্তে তাঁরা কোনও সিদ্ধান্ত নেননি। পরবর্তীকালে বরুণকে সিলেক্ট করার বেশ কয়েকদিন পর তাঁরা বানিতাকে এই চরিত্রের জন্য বেছে নেন। আপাতত মুম্বইয়ে সুজিতের ওয়ার্কশপ করছেন বানিতা। আগামী অক্টোবর মাস থেকে শুরু হবে শুটিং।

 [কঙ্গনার মাত্রাছাড়া আক্রমণ, হৃতিকের ঢাল হয়ে হাজির ‘প্রাক্তন’ সুজান]

always flexin’

A post shared by Banita Sandhu (@banita.sandhu) on

🌸🌸🌸

A post shared by Banita Sandhu (@banita.sandhu) on

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ